| |
               

মূল পাতা প্রবাস শীঘ্রই দেশে ফিরছেন মিজানুর রহমান আজহারী


শীঘ্রই দেশে ফিরছেন মিজানুর রহমান আজহারী


প্রবাস ডেস্ক     06 August, 2024     03:28 PM    


শীঘ্রই দেশে ফিরছেন বলে জানিয়েছেন জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী। পাশাপাশি ছাত্রজনতার গণঅভ্যুত্থানে যারা নেতৃত্ব ও সমর্থন দিয়েছেন তাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। 

আজ মঙ্গলবার (০৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক পেজে এসব কথা বলেন তিনি। 

বক্তব্যের শুরুতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন মিজানুর রহমান আজহারী জানান, গণবিপ্লবের মাধ্যমে নতুন বাংলাদেশ দেখার সুযোগ করে দেওয়ায় এবং এই গণ অভ্যুত্থানের যারা নেতৃত্ব ও সমর্থন দিয়েছেন তাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। 

তিনি বলেন, ‘এই গণবিপ্লব বাস্তবায়নে যারা নিজেদের তাজা রক্ত বিলিয়ে দিয়ে শাহাদাত বরণ করেছেন তাদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি এবং তাদের রুহের মাগফেরাত কামনা করছি। পাশাপাশি যারা আহত হয়েছেন তাদেরও সুস্থতা কামনা করছি।’

এই বক্তা বলেন, ‘যে সকল মুক্তিযোদ্ধা সামনে থেকে এই বিপ্লবকে নেতৃত্ব দিয়েছেন তাদের প্রতি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। বিশেষ করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ ও সমন্বয়কদের যারা এখন পর্যন্ত নিরলস পরিশ্রম করছেন তাদের সকলকে শ্রদ্ধা ও সালাম জানাচ্ছি।’

এর আগে মঙ্গলবার (৬ জুলাই) ভোরে সামাজিকমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাস আজহারী লেখেন, ‘অন্তর্বর্তীকালীন সরকার গঠনে কালক্ষেপণ ঠিক হচ্ছে না। খুব দ্রুত এটা করে ফেলা দরকার ছিল। তিনি বলেন, যতো দেরি ততো আশঙ্কা।