| |
               

মূল পাতা জাতীয় অন্যান্য আগামীকাল আখেরি মোনাজাত, রাত থেকেই বন্ধ থাকবে যেসব সড়ক


আগামীকাল আখেরি মোনাজাত, রাত থেকেই বন্ধ থাকবে যেসব সড়ক


রহমত নিউজ     03 February, 2024     09:58 PM    


বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতকে কেন্দ্র করে আজ শনিবার রাত ১০টা থেকে গাজীপুরের তিন সড়কে যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে গাজীপুর মহানগর ট্রাফিক পুলিশ। মোনাজাত শেষে আগামীকাল রোববার বেলা দুইটার পর সড়কগুলো আবার খুলে দেওয়া হবে।

সড়ক তিনটি হলো ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আবদুল্লাহপুর থেকে গাজীপুরের ভোগড়া বাইপাস, টঙ্গী-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের মিরের বাজার থেকে টঙ্গীর স্টেশন রোড পর্যন্ত এবং রাজধানী ঢাকার কামারপাড়া মোড় থেকে টঙ্গীর মন্নুগেট সড়ক

এসব সড়কে ইজতেমার মুসল্লি বহনকারী যানবাহন ছাড়া অন্য কোনো গাড়ি চলতে পারবে না। তবে জরুরি প্রয়োজনের গাড়ি যেমন অ্যাম্বুলেন্স, গণমাধ্যমকর্মী বা বিভিন্ন সেবা প্রদানকারী গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে।

গাজীপুর মহানগর ট্রাফিক পুলিশের উপকমিশনার মো. আলমগীর হোসেন বলেন, আগামীকাল সকালে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ শনিবার দুপুর থেকেই লোকজন জড়ো হচ্ছেন। আগামীকাল ভোর থেকে লোকজন আরও বেড়ে যাবে। ফলে হাঁটাচলার উপায় থাকবে না। তাই সব দিক বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল মোনাজাত শেষ হওয়া বা মুসল্লিদের ভিড় না কমা পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। যেসব যানবাহন ঢাকায় প্রবেশ করবে, সেসব গাড়ি বিভিন্ন পথে ঘুরিয়ে ঢাকায় পাঠানো হবে।