| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপি কোনোভাবেই নির্বাচন বন্ধ করতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


ফাইল ছবি

বিএনপি কোনোভাবেই নির্বাচন বন্ধ করতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ     20 December, 2023     05:05 PM    


বিএনপি নির্বাচন বন্ধ করতে পারবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে না জেনেই তারা অসহযোগ আন্দোলনের মতো কর্মসূচি দিচ্ছে ।  ২৮ অক্টোবরের পর থেকেই তারা নাশকতা শুরু করেছে। ২০১৪ সালে তারা টানা ৯০ দিন এমন নাশকতা করেছিল। এতকিছুর পরও মানুষ নির্বাচনমুখী হয়ে গেছে, দেশে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। এই দেশের জনগন নির্বাচন করবে উৎসবমুখর পরিবেশে। নাশকতা করে বিএনপি নির্বাচন বন্ধ করতে পারবে না।

 বুধবার (২০ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপি যতই অসহযোগ আন্দোলনের ডাক দিক, এগুলো করে তারা নির্বাচন বন্ধ করতে পারবে না। বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়ে তারা দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। বিএনপির এমন নাশকতার চেষ্টায় ভোটের পরিবেশ নষ্ট হবেনা।

রেলে নাশকতার বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, যারা অমানুষ কেবল তারাই চলন্ত ট্রেনে আগুন দিয়ে কোলের শিশুসহ মাকে হত্যা করছে। যারা এগুলো করে এদেরকে জানোয়ার বলতেও আমার ঘৃণা হয়। এদের সবাইকে আইনের আওতায় আনা হবে। যারা এ পর্যন্ত নাশকতা করে রেলে আগুন দিয়েছে তাদের অনেককেই আইনশৃঙ্খলা বাহিনী আটক করেছে। সবাইকেই আটক করা হবে। দেশের আইনশৃঙ্খলা বাহিনী এখন অনেক চৌকস। তারা আইনশৃঙ্খলা রক্ষা করবেন সঠিকভাবে।