| |
               

মূল পাতা সারাদেশ নদীতে নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার


নদীতে নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার


রহমত নিউজ     28 April, 2023     09:42 AM    


কক্সবাজারের পেকুয়ায় নদীতে সাঁতার কাটার সময় পানিতে ডুবে মুহাম্মদ ইব্রাহিম (১২) নামের নিখোঁজ মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে মরদেহ ভেসে উঠলে পেকুয়া থানার পুলিশ ও দমকল বাহিনী নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। এর আগে একইদিন সকাল ১১টার সময় নদীতে সাঁতার কাটার সময় নিখোঁজ হয়েছিল সে।

মুহাম্মদ ইব্রাহিম উপজেলার রাজাখালী ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে ও রাজাখালী বিইউআই মাদরাসার চতুর্থ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানায়, পেকুয়া ফায়ার সার্ভিসের লোকজন দুপুর ১২টা থেকে উদ্ধার অভিযান পরিচালনা করেন। এ ছাড়া চট্টগ্রামের ডুবুরি দলও টানা উদ্ধার অভিযান পরিচালনা করে। পরে রাত ১০টার দিকে নিখোঁজ মাদরাসা ছাত্র মুহাম্মদ ইব্রাহিমের মরদেহ ভেসে উঠলে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তার মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশখালী ছনুয়াখালের রাজাখালী ভাঁখালী পয়েন্টে ইব্রাহিমসহ ৬/৭ জন শিশু ছনুয়াখালের নদীর ওপারে ফুটবল খেলে সাঁতার কেটে এপারে আসছিল। এ সময় মাঝখানে ইব্রাহিম নদীর পানিতে ডুবে যায়। অন্য শিশুরা বিষয়টি স্থানীয়দের জানালে তারা খোঁজাখুঁজি করে। পরে দমকল বাহিনীর লোকজন ও ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হন। তবে এদিন রাত ১০টার দিকে ইব্রাহিমের নিথর দেহ ভেসে উঠলে পুলিশ ও দমকল বাহিনী তার মরদেহ নদী থেকে তুলে আনেন।

শিশু ইব্রাহিমের বড় ভাই জসিম উদ্দিন বলেন, ইব্রাহিম ছোট বেলা থেকে বিরল রোগে আক্রান্ত ছিল। মাঝে মধ্যে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতো। তার পরিবারে শোকের মাতম চলছে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওমর হায়দার মরদেহ উদ্ধারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার পেকুয়া