| |
               

মূল পাতা রাজনীতি বাম দল ব্রাহ্মণবাড়িয়ার উপ-নির্বাচন মাগুরার নির্বাচনকেও লজ্জা দিয়েছে


ব্রাহ্মণবাড়িয়ার উপ-নির্বাচন মাগুরার নির্বাচনকেও লজ্জা দিয়েছে


রহমত নিউজ ডেস্ক     02 February, 2023     09:26 PM    


বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার এ উপ-নির্বাচনেও সরকারি দল বিতর্কিত মাগুরার নির্বাচনকে লজ্জা দিয়েছে। বগুড়ায় হিরো আলমের নির্বাচনী ফলাফল প্রমাণ করে যে, প্রচলিত নির্বাচনী তামাশা আর রাজনীতিবিদদের প্রতি গণ-অনাস্থাও ক্রমে বেড়ে চলেছে।

আজ (২ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বৃহস্পতিবার সেগুনবাগিচায় কেন্দ্রীয় কার্যালয়ে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, মাহমুদ হোসেন প্রমুখ।

সাইফুল হক বলেন,জাতীয় সংসদের ছয়টি উপ-নির্বাচনে আরো একবার বিদ্যমান নির্বাচন ও নির্বাচনী ব্যবস্থার প্রতি গণ-অনাস্থা ও গণ-হতাশার প্রকাশ ঘটেছে। বিরোধী দলহীন উপ-নির্বাচনকেও সরকারি দল তামাশায় পর্যবসিত করেছে। গতকাল অনুষ্ঠিত জাতীয় সংসদের ছয়টি শূন্য আসনে ৮০ শতাংশ ভোটার ভোট দিতে না গিয়ে বিদ্যমান নির্বাচন ও নির্বাচনী ব্যবস্থার প্রতি আরও একবার তাদের গণ-অনাস্থা ও ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় দলছুট বিএনপি নেতাকে জেতাতে গিয়ে সরকারি দল এমন কোনো অপকর্ম নেই যা করেনি। বিরোধী দলহীন এসব লোক দেখানো এক তরফা নির্বাচনেও তাদের প্রকাশ্যে নানা ধরনের জালিয়াতির আশ্রয় নিতে হয়।