| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনার বাঁচার কোনো উপায় নেই : বুলু


শেখ হাসিনার বাঁচার কোনো উপায় নেই : বুলু


রহমত নিউজ     05 November, 2022     04:43 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোনো দুর্নীতি করেননি। আইনে নয়, বরং শেখ হাসিনার আঙুলের ইশারায় সাজা হয়েছে তার। নিরপরাধ খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেওয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে। শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া, তার সঙ্গে আপস করা। শেখ হাসিনার বাঁচার কোনো উপায় নেই। দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে জনগণের নাভিশ্বাস উঠেছে। তারা এ থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণসমাবেশে কেবল বিএনপির কর্মীই নন, বরং লাখো জনতার ঢল নামছে। কুমিল্লার গণসমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে।

আজ (৫ নভেম্বর) শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে বিএনপির অর্থনীতিবিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে আয়োজিত আগামী ২৬ নভেম্বর জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নজিরবিহীন লোডশেডিং, সারাদেশে গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি নেতাকর্মীদেরকে হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ। এছাড়াও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর