| |
               

মূল পাতা সারাদেশ টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে কিশোরীর মৃত্যু


টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে কিশোরীর মৃত্যু


রহমত ডেস্ক     08 July, 2022     10:09 AM    


নোয়াখালী জেলার চাটখিল উপজেলায় টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে সানজিদা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত সানজিদা আক্তার চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় আবিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যার দিকে খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সাদ্দাম হোসেন বলেন, বিকেলে পরিবারের সবার অজান্তে সানজিদা আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে আলমারি থেকে পড়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায় তার। পাশের রুমে তার মা ঘুমিয়ে ছিলেন। খাবার পানি নিতে সানজিদার রুমে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেন তার মা। পরে দ্রুত তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানজিদার মা কোহিনূর বেগম বলেন, আমার মেয়ে আমাকে একটা পান খাওয়ায় এবং নিজেও একটা খায়। আমি অন্য রুমে পান খাওয়ার সময় চোখ বন্ধ হয়ে আসায় শুয়ে পড়ি। পাশের রুমে সানজিদা ছিল। টিকটিক বানাতে গিয়ে অসাবধানতার কারণে গলায় ফাঁস লেগে যায়। পানি আনতে গিয়ে দেখি আমার মেয়ে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলছে। সে প্রায় টিকটিক বানাতো। গতকাল বাগানে টিকটক বানাতে যাওয়ায় আমি বকাবকি করেছিলাম। সে কারো কথা শুনতো না। আজ এই টিকটক আমার মেয়ের প্রাণ কেড়ে নিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী চাটখিল