| |
               

মূল পাতা সারাদেশ ট্রাকের ধাক্কায় উল্টে গিয়ে অটোরিকশায় আগুন, নিহত ২


ট্রাকের ধাক্কায় উল্টে গিয়ে অটোরিকশায় আগুন, নিহত ২


রহমত ডেস্ক     08 July, 2022     10:09 AM    


ফরিদপুরের মধুখালীতে সিএনজিচালিত অটোরিকশাকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে উল্টে গিয়ে আগুন ধরে যায়। এতে সিএনজির দুই যাত্রী নিহত ও দু’জন আহত হয়েছেন। নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম অমিত জোয়ার্দার (২৮)। তিনি মাগুরা সদরের পাটুরিয়া গ্রামের বাসিন্দা অমল জোয়ার্দারের ছেলে। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা- খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়কান্দি সেতুর কাছে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই ব্যক্তির একজনের নাম রাসেল (৩২)। তিনি মাগুরা সদরের ভিটারপার এলাকার বাসিন্দা। অপর জনের নাম হাসান মাহমুদ (২৭) তিনিও মাগুরার সদর উপজেলার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কংকন বিশ্বাস বলেন, যশোর থেকে ঢাকাগামী একটি মাছবাহী ট্রাক ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার আড়কান্দি নামক স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন দিক থেকে ধাক্কা দিলে সিএনজি উল্টে গিয়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই সিএনজিতে থাকা এক যাত্রী মারা যান। গুরুতর আরেকজনকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দু’জনের মরদেহ মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এছাড়া মাছভর্তি ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক ও সিএনজির কোনো চালককে পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ কাশিয়ানী