| |
               

মূল পাতা জাতীয় মহানবীকে ﷺ কটূক্তি : খেলাফত আন্দোলনের মিছিলে পুলিশের বাধা


মহানবীকে ﷺ কটূক্তি : খেলাফত আন্দোলনের মিছিলে পুলিশের বাধা

বিশ্বনবীকে নিয়ে কটুক্তিকারীদের মৃত্যুদন্ড দিতে হবে


রহমত ডেস্ক     21 June, 2022     02:08 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটুক্তিকারীদের মৃত্যুদন্ড প্রদান ও ভারতে মুসলিম নিপীড়ন বন্ধের দাবীতে জাতীয় মসজিদ বায়তুল মুকাররমের উত্তর গেট থেকে ভারতীয় হাইকমিশন অভিমুখে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ খেলাফত আন্দোলন। মিছিলটি ভারতীয় হাইকমিশন অভিমুখে রওয়ানা দিয়ে পল্টনমোড়ে পৌছলে পুলিশি বাঁধার মুখে পড়ে। সেখানে বিক্ষুব্ধ তাওহীদী জনতা স্লোগানে স্লোগানে আঁকাশ বাতাস মুখরিত করে তুলে। পরে একটি প্রতিনিধি দল ভারতীয় দূতাবাসে স্মারকলিপি নিয়ে যান।

মিছিল পূর্ব সমাবেশে খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ইসলাম বিদ্বেষী ভারত সরকারের প্রকাশ্য মদদেই নুপুর শর্মা বিশ্ব নবীর বিরুদ্ধে কটুক্তি করে সারা দুনিয়ার নবীপ্রেমী মুসলমানদের হৃদয়ে আঘাত দেয়ার দুঃসাহস দেখিয়েছে। এটা বিশ্ব মুসলিমের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল। মহানবী হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সকল ধর্মের বিবেকবান মানুষের কাছেই জনপ্রিয় ও মহান আদর্শের প্রতীক। আর মুসলমান গণ তাদের নবীকে জীবনের চাইতেও অনেক বেশি ভালোবাসে। বিশ্ব শান্তির দূত মহানবীর চরিত্রকে যারা কলংকিত করতে চায় তারা পিতৃপরিচয়হীন, অমানুষ। যে মুখে নবীজীকে কটুক্তি করেছে সে মুখ পঁচে যাবে। নুপুর গংরা মুসলমানদের উসকে দিয়ে বিশ্বে শান্তি ও সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত। বিশ্ব মুসলিমের প্রাণের দাবি অবিলম্বে কটুক্তিকারীদের ফাঁসি দিতে হবে। অন্যথায় দেশ বিদেশে বিক্ষোভ আন্দোলনের দাবানল থামানো যাবে না। ভারতজুড়ে বর্তমানে মুসলমানদের উপর নির্বিচারে রাট্রীয় জুলুম চলছে। মুসলিমদের বাড়ি ঘর বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হচ্ছে। মুসলিম নিপীড়নের কারণে এমেরিকা ও আরববিশ্বসহ বিভিন্ন দেশ ভারত সরকারের নিন্দা জানিয়েছে। কিন্তু মোদি সরকার কারোর কথাই শুনেছে না। এই ঔদ্যত্তের কারণে বিশ্ব নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে ভারতকে বয়কট করতে হবে। প্রয়োজনে ভারতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

সমাবেশ থেকে দাবি জানানো হয় : ১. অবিলম্বে নুপুর শর্মাকে মৃত্যুদন্ড দিতে হবে।
২. গ্রেপ্তার কৃত প্রতিবাদ আন্দোলনকারীদের নিঃ শর্ত মুক্তি দিতে হবে।
৩. আল্লাহ, রাসুল ও ধর্মঅবমাননার বিরুদ্ধে কঠোর শাস্তি মূলক আইন করতে হবে।
৪. ভারতে বিশ্বনবী সা, এর সম্পর্কে কটুক্তির রাস্ট্রীয় ভাবে নিন্দা জানাতে হবে।
৫. ভারতে মুসলিম নিপীড়ন ও নির্যাতন ও সীমান্ত হত্যা বন্ধে কার্যকর ব্যবস্থা নিতে হবে।
৬. নতজানু পররাষ্ট্রনীতি বর্জন করে গঙারপানির ন্যায্য অধিকার আদায়ে কর্যকর ব্যবস্থা নিতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা আমির আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি, হাজি জালালুদ্দিন বকুল, মাওলানা ফিরোজ আশরাফী, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা এহতেরামুল হক উজানী, মাওলানা মাহবুবুর রহমান, মুফতি আকরাম হোসাইন, মুফতি আবুল হাসান কাসেমী প্রমুখ।