| |
               

মূল পাতা সারাদেশ ‘প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে জলে-স্থলে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে’


‘প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে জলে-স্থলে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে’


রহমত ডেস্ক     18 June, 2022     08:00 PM    


নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতুকে ঘিরে যে নেতিবাচক কথা হচ্ছে তাতে সবাই আশংকা করছে। প্রধানমন্ত্রী বলেছেন, আন্তর্জাতিক ষড়যন্ত্রের সঙ্গে দেশীয় ষড়যন্ত্র ছিল। উদ্বোধনের সময় ষড়যন্ত্র হতে পারে। সবাই আশংকা করছে উদ্বোধনের সময় ষড়যন্ত্র হতে পারে। জলে ও স্থলে দুই পথেই নিরাপত্তা জোরদার করা হচ্ছে। 

আজ (১৮ জুন) শনিবার পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নৌযান ও ঘাটসমূহের প্রস্তুতি পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় বিআইডব্লিউটিএর চেয়ারম‍্যান কমোডর গোলাম সাদেকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নৌযানগুলো কীভাবে চলাচল করবে সে বিষয়ে বিআইডাব্লিউটিএ থেকে নির্দেশনা দেওয়া হচ্ছে। এর বাইরেও নিরাপত্তার বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ৭ মার্চের ভাষণ শুধু রেসকোর্স ময়দান নয়, সমগ্র বাংলাদেশ যুক্ত হয়ে গিয়েছিল। পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের জনসভায় বাংলাদেশের সব মানুষ যুক্ত থাকবে। আমাদের সবধরনের প্রস্তুতি আছে। জনসভার নিরাপত্তার বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। জল ও স্থলপথে নিরাপত্তা জোরদার করা হচ্ছে। এছাড়া আওয়ামী লীগ থেকে স্বেচ্ছাসেবক বাহিনী তৈরি করা হয়েছে। তারা বিভিন্ন পয়েন্টে থাকবে মানুষকে সেবা দেওয়ার জন্য।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মুন্সিগঞ্জ মুন্সিগঞ্জ সদর