| |
               

মূল পাতা সারাদেশ সোনারগাঁয়ে কিশোরী অপহরণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার


সোনারগাঁয়ে কিশোরী অপহরণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার


রহমত ডেস্ক     02 February, 2022     06:48 AM    


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক কিশোরীকে অপহরণের অভিযোগে দেলোয়ার হোসেন নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জামপুর ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় অপহৃত কিশোরীর মা শিপা বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। গ্রেফতারকৃত দেলোয়ার জামপুর ইউনিয়নের পাকুণ্ডা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) গ্রেপ্তারকৃত যুবলীগ নেতাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

অপহৃতার মা শিপা বেগম জানান, তারা উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকার আমির হোসেনের ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। যুবলীগ নেতা দেলোয়ার হোসেন আমির হোসেনের পূর্ব-পরিচিত হওয়ার কারণে ওই বাড়িতে নিয়মিত যাতায়ত করতেন। সেই সুযোগে সোমবার রাতে দেলোয়ার তার মেয়ে সুমাইয়া আক্তারকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। 

এদিকে মেয়েকে বাসায় না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন দেলোয়ার হোসেন তার মেয়েকে নিয়ে উপজেলার মাঝেরচর এলাকায় অবস্থান করছে। পরে তালতলা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় তার মেয়েকে উদ্ধার করা হয়। 

তালতলা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রিজাউল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে মাঝেরচর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি অপহরণকারী দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। 

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাঈদ পিয়াল জানান, সুমাইয়া আক্তার নামে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় যুবলীগ নেতা দেলোয়ারকে অভিযুক্ত করে সুমাইয়ার মা বাদী হয়ে একটি অপহরণের অভিযোগ দায়ের করেন। আসামিকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ