| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি নতুন বছরে তওবা করে আল্লাহর কাছে আত্মসমর্পণ করুন: খেলাফত ছাত্র আন্দোলন


নতুন বছরে তওবা করে আল্লাহর কাছে আত্মসমর্পণ করুন: খেলাফত ছাত্র আন্দোলন


নিজস্ব প্রতিনিধি     01 January, 2021     07:45 PM    


নতুন বছরে তওবা করে আল্লাহর কাছে আত্মসমর্পণ করার আহবান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ। তিনি বলেন, ২০২০ সাল ছিল বিভিন্ন কারণে আলোচিত। উম্মাহর রাহবারদেরকে আল্লাহ সুবহানাহু তাআলা একে একে দুনিয়া থেকে উঠিয়ে নিয়েছেন। মানুষের উপর নিপতিত আযাব-গজব আমাদের ভাষায় করোনা, ভূমিকম্প রূপে প্রতীয়মান। এসব আমাদের বদ আমলের কারণেই আল্লাহ সুবহানাহু তাআলা সর্তকতা স্বরূপ আমাদের উপর চাপিয়ে দিয়েছেন। এতকিছুর পরও আমরা সতর্ক না হয়ে হাজার হাজার মানুষের ঘুম নষ্ট করে ইংরেজী নববর্ষ উদযাপন করে আল্লাহর আযাবকে তরান্বিত করছি। সমস্ত পাপাচার থেকে তওবা করে আল্লাহর কাছে আত্মসমর্পণ করা ছাড়া মুক্তির দ্বিতীয় কোন পথ নেই।

শুক্রবার (০১ ডিসেম্বর) মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামীয়া কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের মাসিক পরামর্শ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি মুফাচ্ছির হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম আকন্দ, সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হুসাইন, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

বর্তমান ছাত্র ও যুব সমাজকে লক্ষ্য করে জাকির বিল্লাহ আরো বলেন, আল্লাহর নাফরমানির পথ পরিহার করে আল্লাহ প্রদত্ত বিধান অনুযায়ী জীবনযাপন করুন। মুসলমান হয়ে বিজাতীয় সংস্কৃতি ও কৃষ্টি কালচার পালনের মাধ্যমে যে অপরাধ করেছেন সেজন্য আল্লাহর কাছে তওবা করে নতুন বছরে আল্লাহর বিধানাবলী পূর্ণাঙ্গভাবে মানার অঙ্গীকার করুন।