| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বায়তুল মোকাররমের নবনিযুক্ত খতীবকে খেলাফত আন্দোলন ঢাকা মহানগরের অভিনন্দন


বায়তুল মোকাররমের নবনিযুক্ত খতীবকে খেলাফত আন্দোলন ঢাকা মহানগরের অভিনন্দন


রহমত নিউজ     18 October, 2024     09:04 PM    


জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের নবনিযুক্ত খতীব বিদগ্ধ আলেমেদ্বীন, লেখক ও গবেষক মাওলানা আব্দুল মালেককে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক এবং  ঢাকা মহানগর আমীর মাওলানা মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক মোফাচ্ছির হোসাইন । 

আজ (১৮ অক্টোবর) এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বায়তুল মোকাররমে একজন যোগ্য আলেমকে খতিব হিসেবে নিয়োগদান তৌহিদি জনতার দীর্ঘদিনের একটি দাবি ছিল। ইতোপূর্বে খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর নেতৃত্বাধীন একটি কেন্দ্রীয়  প্রতিনিধিদল মাননীয় ধর্ম উপদেষ্টা ডক্টর আ ফ ম খালিদ হোসেনের সাথে বৈঠকে একজন যোগ্য, বিজ্ঞ, মুত্তাকী আলেমকে জাতীয় মসজিদে খতিব হিসেবে নিয়োগের এই জনদাবিটি পুনর্ব্যক্ত করেন। মাওলানা আব্দুল মালেক সাহেবের মত একজন প্রখ্যাত হাদীস  বিশারদকে এই দায়িত্বভার অর্পণ করায় ধর্ম উপদেষ্টা ও সরকারের সংশ্লিষ্ট মহলও সাধুবাদ পাওয়ার যোগ্য।  

নেতৃদ্বয় নবনিযুক্ত খতীব সাহেব যেন দেশ ও উম্মাহের সার্বিক কল্যাণে কাজ করতে পারে সেজন্য দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। তাঁর মাধ্যমে  জাতীয় মসজিদের মিম্বর থেকে উচ্চারিত দ্বীনের সঠিক আওয়াজ সারাদেশে ছড়িয়ে পড়বে বলেও আশাবাদ ব্যক্ত করেন।