| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল  ‘রাষ্ট্র সংস্কারে রাসূল সা. এর ফর্মুলার চেয়ে উত্তম কোন ফর্মুলা পৃথিবীতে নেই’


 ‘রাষ্ট্র সংস্কারে রাসূল সা. এর ফর্মুলার চেয়ে উত্তম কোন ফর্মুলা পৃথিবীতে নেই’


রহমত নিউজ     17 September, 2024     07:41 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, মানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ছিলেন গোটা মানবজাতির জন্য অনুসরণীয়। রাসুল সা.  এর সীরাত অনুসরণের মাধ্যমেই আদর্শ ও কল্যাণকর রাষ্ট্র গড়া সম্ভব।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে আয়োজিত সিরাত সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, ইঞ্জিনিয়ার মুফাসসির হোসাইন, মাওলানা মাসুদুর রহমান ও আতিকুল ইসলাম প্রমূখ।

মাওলানা মিয়াজী  আরো বলেন, বাংলাদেশ থেকে স্বৈরশাসক বিদায় নেয়ার পর অন্তর্বর্তীকালীন সরকার এদেশ পুনর্গঠন  ও সংস্কারের জন্য কাজ চালিয়ে যাচ্ছে। কোন রাষ্ট্র সংস্কারে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ফর্মুলার চেয়ে উত্তম কোন ফর্মুলা পৃথিবীতে থাকতে পারেনা। তাই মুহাম্মাদ সা.এর সীরাত নিয়ে গবেষণা ও চর্চা করলে বর্তমান সব সমস্যার সমাধান বেরিয়ে আসবে।