| |
               

মূল পাতা সারাদেশ জেলা কুমিল্লায় শিক্ষার্থীদের ওপর গুলি করা আ. লীগ নেতা আটক


কুমিল্লায় শিক্ষার্থীদের ওপর গুলি করা আ. লীগ নেতা আটক


রহমত নিউজ     13 September, 2024     08:37 AM    


কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিলে অস্ত্র নিয়ে ‘হামলাকারী’ আওয়ামী লীগ নাজমুল ইসলাম জুয়েলকে আটক করেছে যৌথ বাহিনী। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার আদর্শ সদর উপজেলার সাহেবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। নাজমুল ইসলাম জুয়েল সাহেবনগর এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি দুর্গাপুর উত্তর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। 

কোতোয়ালি মডেল থানার এসআই (উপপরিদর্শক) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরা বাজার এলাকায়। ওই মিছিলে সশস্ত্র হামলা চালান আওয়ামী লীগের নেতাকর্মীরা। হামলার সময় আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম জুয়েলকে মুখে কাপড় বেঁধে গুলিবর্ষণ করতে দেখা যায়। গুলিবর্ষণের একটি সিসিটিভি ফুটেজের ছবি ভাইরাল হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনী সিসিটিভি ফুটেজ দেখে জুয়েলকে শনাক্ত করে। 

বৃহস্পতিবার বিকেলে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ ও  অভিযান চালায়। অভিযানে জুয়েলকে আটক করে তার পুরো ঘর তল্লাশি করা হয়। তবে ঘরে কোনো অস্ত্র পাওয়া যায়নি। 

উপপরিদর্শক মোস্তফা কামাল জানান, আটকের পর সেনাবাহিনীর সদস্যরা তাকে কোতোয়ালি মডেল থানায় নিয়ে গেছেন। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর