| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল স্বৈরাচার বিরোধী আন্দোলনে আহতদের দেখেতে পঙ্গু হাসপাতালে মুফতী ফয়জুল করীম


স্বৈরাচার বিরোধী আন্দোলনে আহতদের দেখেতে পঙ্গু হাসপাতালে মুফতী ফয়জুল করীম


রহমত নিউজ     18 August, 2024     07:19 PM    


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীসহ বিভিন্ন এলাকায় সংঘর্ষের ঘটনায় আহতদের দেখতে রাজধানীর পঙ্গু হাসপাতাল ও চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে গিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়ার নায়েবে আমির মুফতী ফয়জুল করীম।

রবিবার (১৭ আগস্ট) বিকাল ৪ টায় তিনি পঙ্গু হাসপাতাল ও চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে যান তিনি। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সিনিয়ার সহ-সভাপতি আলহাজ আনোয়ার হোসেন, মাওলানা লোকমান হোসেন জাফরী, সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ আরিফুল ইসলাম, মুফতী মুস্তফা কামাল, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মুফতী মাছউদুর রহমান, মুহাম্মদ নাজমুল হাসান, শেরেবাংলা নগর উত্তর সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান, সেক্রেটারি কারী জয়নাল আবেদী প্রমূখ।

 এদিন হাসপতালে ভর্তি রোগীদের খোঁজ-খবর নেন  মুফতী ফয়জুল করীম। সেখানে দীর্ঘসময় ঘুরে ঘুরে আন্দোলনে আহতদের সাথে ও তাদের আত্মীয়স্বজনের সাথে সাক্ষাৎ করেন। এবং তাদেরকে বিভিন্ন নসিহার মাধ্যমে শান্তনা দেন তিনি।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, আহতদের সর্বোচ্চ সুচিকিৎসা সম্পূর্ণভাবে অন্তর্বর্তীকালীন সরকার নিশ্চিত করতে হবে। কোনো কারণে আহতদের চিকিৎসা যদি দেশে সম্ভব না হয় তাহলে বিদেশে পাঠিয়ে হলেও তাদের সর্বোচ্চ উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে হবে।