| |
               

মূল পাতা রাজনীতি চাঁদপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন 


চাঁদপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন 


রহমত নিউজ     15 August, 2024     08:46 AM    


চাঁদপুর সদর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের লুট হওয়া মালামাল উদ্ধার করে জমা দেওয়ার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বাবুরহাট শাখা শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন করেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে চাঁদপুর যোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়েসংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাবুরহাট শাখার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. সাইফুল ইসলাম ও তৌহিদ পাটওয়ারী।

বক্তব্যে তারা বলেন, আন্দোলনের এক পর্যায়ে বাবুরহাটস্থ মুক্তিযোদ্ধা সংসদ ও জনশক্তি কর্মসংস্থান ব্যুরোর বিভিন্ন মালামাল লুট হয়ে যায়। তারা গত তিনদিন অক্লান্ত পরিশ্রম করে সেই মালামাল উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত এর পরামর্শক্রমে জনশক্তি কর্মসংস্থান ব্যুরোর কর্মকর্তার নিকট হস্তান্তর করে। বাকী মালামাল পুন:উদ্ধারে তারা কাজ করে যাচ্ছে। সহসাই সেগুলো উদ্ধার করে সংশ্লিষ্ট অফিসে পৌঁছাতে পারবেন বলে আশাবাদী।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও বাবুরহাটস্থ মুক্তিযোদ্ধা সংসদের জনশক্তি কর্মসংস্থান ব্যুরোর জরিপ কর্মকর্তা মো. মাহবুবুর রহমান ভূঁইয়া। এ সময় বাবুরহাট শাখার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জে গুলিতে নিহত চাঁদপুরের সন্তান শহিদ আ. রহমানের নাম অনুসারে বাবুরহাটের চৌরাস্তাটি আ. রহমান চত্ত্বর নাম রাখার প্রস্তাব করেন।