| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে আযমতে সাহাবা কনফারেন্স অনুষ্ঠিত


ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে আযমতে সাহাবা কনফারেন্স অনুষ্ঠিত


রহমত নিউজ     11 July, 2024     06:10 PM    


ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে পবিত্র মুহাররম ও আশুরায় করণীয় শীর্ষক আলোচনা সভা ও আযমতে সাহাবা কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাজধানীর চকবাজারস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি মাওলানা কারী আবুল হোসেনের সভাপতিত্বে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

সংগঠনের মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিনের সঞ্চালনায় কনফারেন্সে বক্তারা বলেন, নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, সাহাবায়ে কেরাম (রাযি.) ও আহলে বাইতের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা ও তাদের শত্রুদের প্রতি ঘৃণা পোষন করা ঈমানের অংশ । 

কনফারেন্সে নবীজিকে(সা.) নিয়ে কটুক্তিকারী শাতিমে রাসূলের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়। এবং যারা সাহাবায়ে কেরাম (রাযি.)-কে নিয়ে সমালোচনা করে তাদের তীব্র নিন্দা জানানো হয়। 

বক্তারা আরো বলেন, বর্তমান প্রেক্ষাপটে দেশের অর্থনৈতিক অবক্ষয় চরম পর্যায়ে এসে পৌঁছেছে। ভয়াবহ লুটপাট-দুর্নীতি ও চরম ব্যবসায়ী মন্দায় জনসাধারণ নাজেহাল, এ পরিস্থিতি চলতে থাকলে যেকোনো সময় ভয়াবহ বিপর্যয় চলে আসতে পারে। এ পরিস্থিতি থেকে উত্তরণে দেশের সমস্ত মুসলমানের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।  এবং সরকারকে দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তি ব্যবস্থা করতে হবে।

দেশের সর্বত্র আদল ইনসাফ প্রতিষ্ঠায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। সভাপতির দেশ ও জাতির জন্য দোয়ার মাধ্যমে উক্ত কনফারেন্স সমাপ্ত হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা