| |
               

মূল পাতা সারাদেশ মহানগর চট্টগ্রামে দাঁড়িয়ে থাকা বাসে ধাক্কা, নিহত ১


চট্টগ্রামে দাঁড়িয়ে থাকা বাসে ধাক্কা, নিহত ১


মফস্বল ডেস্ক     10 July, 2024     05:51 AM    


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে দাঁড়িয়ে থাকা একটি বাসকে পেছন থেকে আরেক বাসের ধাক্কায় এক যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ১১টার দিকে মহাসড়কের গাছবাড়িয়া কলঘর এলাকার বরুমতি ব্রিজের ওপরে এ দুর্ঘটনা ঘটে।  তবে নিহত ও আহতদের নাম ও ঠিকানা জানা যায়নি।

যাত্রীরা জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে কক্সবাজার থেকে আসা মারছা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের গাছবাড়িয়া কলঘর এলাকায় বরুমতি ব্রিজের ওপর পৌঁছালে হঠাৎ বন্ধ হয়ে যায়। এ সময় বাসটির সেখানে মেরামতের কাজ চলছিল। যাত্রীরা গাড়ি থেকে নেমে পাশে দাঁড়িয়েছিলেন। এমন সময় কক্সবাজার থেকে আসা আরেকটি যাত্রীবাহী স্লিপার বাস পেছন থেকে ওই বাসকে সজোরে ধাক্কা দেয়। এতে দুই বাসের কয়েকজন যাত্রী গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে স্থানীয়রা বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকিদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মো. এরফান বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। কয়েকজন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাস দুটি জব্দ করে দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: