| |
               

মূল পাতা রাজনীতি ভারতের সঙ্গে চুক্তি বাতিলের দাবিতে শুক্রবার বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন


ভারতের সঙ্গে চুক্তি বাতিলের দাবিতে শুক্রবার বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন


রহমত নিউজ     04 July, 2024     09:49 PM    


ভারতের সঙ্গে দেশবিরোধী সব চুক্তি বাতিল এবং দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে শুক্রবার (৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) এক বিবৃতিতে দলটির মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্যে জেলা ও মহানগর শাখার নেতাদের আহ্বান জানিয়েছেন।

এর আগে গত ২৭ জুন রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত দলের থানা প্রতিনিধি সম্মেলনে ইসলামী আন্দোলনের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এ কর্মসূচি ঘোষণা করেন।

ঢাকার কর্মসূচি:
ভারতের সঙ্গে দেশবিরোধী সব চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ৫ জুলাই (শুক্রবার) বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে সংগঠনের ঢাকা জেলা দক্ষিণের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। 

প্রধান অতিথি থাকবেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। বিশেষ অতিথি থাকবেন দলের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্র্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। সভাপতিত্ব করবেন ঢাকা জেলা দক্ষিণ সভাপতি হাফেজ মুহাম্মদ জয়নুল আবেদীন । বক্তব্য রাখবেন, কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।