| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'নতুন নতুন ইস্যু তৈরি করে নিজেদের ব্যর্থতা ও দুর্নীতিকে আড়াল করার চেষ্টা করছে সরকার'


'নতুন নতুন ইস্যু তৈরি করে নিজেদের ব্যর্থতা ও দুর্নীতিকে আড়াল করার চেষ্টা করছে সরকার'


রহমত নিউজ     22 June, 2024     03:03 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, সরকার নতুন নতুন ইস্যূ তৈরি করে সরকারের দুর্নীতি ও ব্যর্থতা ঢাকবার চেষ্টা করছেন। বন্যা ও রাসেলস ভাইপারস দিয়ে বেনজীর-আজিজের দুর্নীতিসহ সরকারের ভয়াবহ দুর্নীতি জনগণ ভুলে যাবে না। তিনি বলেন, দেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। সরকারের পক্ষ থেকে কোন ত্রাণ তৎপরতা নেই। বানভাসী মানুষ খাবারসহ নানাবিদ সমস্যায় ভুগছেন। বন্যার্তদের জন্য সরকারের কোন পদক্ষেপ নেই। প্রধানমন্ত্রী দিল্লি সফর করছেন, কিন্তু ভারত অসময়ে পানি ছেড়ে বাংলাদেশকে তলিয়ে দিলেও এর কোন প্রতিবাদ করছেন না। এভাবে লোক দেখানো এবং দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে আর কোন চুক্তি দেশপ্রেমিক জনগণ মানবে না।

শনিবার (২২ জুন) ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা উত্তরের মুরাদনগরের পাহাড়পুর ইউনিয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাঁচপুকুরিয়া বাজার মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন হাজী মো. তফাজ্জল হোসেন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের ঢাকা জেলা দক্ষিণের জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব শাহীন আহমদ, মুরাদনগর উপজেলা সভাপতি মাস্টার মফিজুল ইসলাম, সেক্রেটারী মোহাম্মদ হোসেন মোল্লা, আলহাজ্ব আব্দুল করীম, উপজেলা বামুক ছদর মাওলানা আব্দুর রাজ্জাক, হাফেজ বেলাল হোসাইন পাহাড়পুরী। মাওলানা আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, মাস্টার মো. দেরোয়ার হোসেন, মো. খোরশেদ আলম শাহ, মুফতী আব্দুর রহমান, ডা. জাহাঙ্গীর আলম ইমন, মুফতী মহিউদ্দিন, মাওলানা আব্দুস সালাম, আলমগীর হোসেন।

মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, দেশ ভয়াবহ অর্থনৈতিক সংকটে। ব্যাংকগুলোতে টাকা নেই। কয়েক এমপি মিলে ব্যাংকের টাকা শেষ করে দিয়েছে। ঋণখেলাপিদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। বিদেশেী ঋণে জর্জরিত দেশ ও দেশের জনগণ। সরকার ভুয়া উন্নয়নের নামে বিদেশী ঋণে বাড়াচ্ছে। দ্রব্যমূল্যেল ব্যাপারে সরকারের কোন উদ্যোগে নেই। এভাবেই দেশকে পঙ্গু করে দেয়ার চক্রান্ত হচ্ছে।