| |
               

মূল পাতা সাহিত্য ইসলামী লেখক ফোরামের ৬ষ্ঠ কাউন্সিল আগামীকাল


ইসলামী লেখক ফোরামের ৬ষ্ঠ কাউন্সিল আগামীকাল


রহমত নিউজ     05 June, 2024     11:16 AM    


ইসলামী ধারার লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের ৬ষ্ঠ কাউন্সিল ও ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল (৬ জুন) বৃহস্পতিবার। এদিন  রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তনে কাউন্সিল ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 

সারাদেশ থেকে ফোরামের চার শতাধিক সদস্য এই কাউন্সিলে অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

জানা যায়, কাউন্সিলে ইসলামী লেখক ফোরামের দুই বছরমেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। গোপন ব্যালটে ছয়টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিন সদস্যের নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করবে। নির্বাচন কমিশনাররা হলেন, লেখক মাওলানা জুবাইর আহমদ আশরাফ, জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির।

বৃহস্পতিবার দুপুর ২টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে ফোরামের নতুন কমিটি গঠন ছাড়াও থাকবে মতবিনিময়, আড্ডা এবং ফোরামের কার্যক্রমের সার্বিক পর্যালোচনা। অনুষ্ঠানে দেশের বিশিষ্ট আলেম লেখক, কবি-সাহিত্যিক, সাংবাদিক, সম্পাদক ও প্রকাশকরা উপস্থিত থাকবেন।

ফোরামের কাউন্সিল ও সাধারণ সভা সফল করতে সভাপতি মুনীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আমিন ইকবাল সদস্যদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম। বিভিন্ন পত্রপত্রিকায় কর্মরত এবং সারাদেশে ছড়ানো লেখকদের নিয়ে ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি এই সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।