| |
               

মূল পাতা জাতীয় প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই


ডানে এসআই আমিনুল ইসলাম, বায়ে তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদ।

প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই


রহমত নিউজ     19 May, 2024     08:45 PM    


চট্টগ্রামে এক প্রবাসীর স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমিনুল ইসলাম নামে পুলিশের এক সাব-ইন্সপেক্টরকে (এসআই) ধাওয়া দিয়ে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। একই সময়ে ওই পুলিশ কর্মকর্তার সাথে থাকা এক পুলিশের সোর্স শহীদুল ইসলাম জাহেদকেও আটক করেছে পুলিশ।

রোববার (১৮ মে) বিকেলে আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে তাদের আটক করা হয়েছে।

ভুক্তভোগী চট্টগ্রামের লোহাগড়া উপজেলার বাসিন্দা আবদুল খালেক জানান, তার ছোট ভাইয়ের পাঠানো ১৬ ভরি ওজনের ৮টি বালা নিয়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে ফিরছিলেন তিনি। দুপুর সাড়ে বারোটার দিকে নগরীর টাইগারপাস এলাকায় তাকে পুলিশ পরিচয়ে বাস থেকে নামায় দুই যুবক। পরে তাকে সিএনজিতে উঠিয়ে নগরীর বিভিন্ন সড়কে ঘুরিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভারে উঠে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে নামিয়ে দেয়া হয়। এসময় চিৎকার শুরু করেন ভুক্তভোগী। ওই রাস্তা দিয়ে যাওয়া সাধারণ মানুষেরা দুই ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে আটক করে। 

এসময় পাশ দিয়ে যাচ্ছিল পাঁচলাইশ থানা পুলিশের একটি টহল দল। টহল দল দুই ছিনতাইকারীর মধ্যে একজন খুলশী থানার এস আই আমিনুল ইসলাম বলে নিশ্চিত হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা গেছে।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান জানান, পাঁচলাইশ থানা পুলিশ আটক করলেও ঘটনাস্থল খুলশী থানার আওতায় হওয়ায় আসামিদের সেই থানায় হস্তান্তর করা হয়েছে। আটক এসআইও খুলশী থানায় কর্মরত। ওই এসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।