| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ভাঙা কলসি হওয়ায় আওয়ামী লীগ বাজছে বেশি: রিজভী


ভাঙা কলসি হওয়ায় আওয়ামী লীগ বাজছে বেশি: রিজভী


রহমত নিউজ     06 May, 2024     06:27 PM    


ভাঙা কলসি হওয়ায় আওয়ামী লীগ বাজছে বেশি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, শূন্য মুড়ির টিন হওয়ায় আওয়ামী লীগের নেতারা ঝনঝন করে বক্তব্য দিচ্ছেন। দলটি মূলত একটি ভাঙা কলসি, তাই বাজছে বেশি।

সোমবার (৬ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন,  জনগণের সঙ্গে বারবার বিশ্বাসঘাতকতা করা। জনগণের মালিকানা ছিনিয়ে নেওয়া। এ কারণে তাদের (আওয়ামী লীগ) জনসমর্থন নেই। কয়েকজন সুবিধাবাদী লোক, কয়েকজন ঋণ খেলাপি, কয়েকজন বাজার সিন্ডিকেটের লোক আওয়ামী লীগকে ঘিরে আছে। এরা তো গণশত্রু, যারা বাজার সিন্ডিকেট করে দ্রব্যের দাম বাড়ায়, যারা ব্যাংক লুটপাট করে টাকা বিদেশে পাচার করে। তাদের সঙ্গে তো দেশের জনগণ থাকে না। এই সরকারের সঙ্গে জনগণের সমর্থন নাই। জনগণের সমর্থন পাবে না বলে তারা এখন ফাঁকা বুলি মারে। 

উপজেলা নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, সরকার আবার একটি ডামি নির্বাচন করতে যাচ্ছে। এই নির্বাচনে মন্ত্রী-এমপিদের আত্মীয়-স্বজন যাতে না দাঁড়ায় সেজন্য কেন্দ্র থেকে নিষেধ করেছে। তারপরও মন্ত্রী-এমপিদের আত্মীয়-স্বজনরা দাঁড়িয়েছে এবং তারা বলছেন, প্রধানমন্ত্রীর তো ২০ থেকে ২৫ জন আত্মীয়-স্বজন আছে। তারা যদি ভোটে দাঁড়াতে পারেন তাহলে আমরা বাদ যাব কেন।