| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘ফরিদপুরের শ্রমিক হত্যার দায় প্রশাসনকেই নিতে হবে’


‘ফরিদপুরের শ্রমিক হত্যার দায় প্রশাসনকেই নিতে হবে’


রহমত নিউজ     01 May, 2024     07:23 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ'র সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, ফরিদপুরের মধুখালীতে শ্রমিক হত্যার দায় প্রশাসনকেই নিতে হবে। ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এর দেয়া এক সপ্তাহ আল্টিমেটাম এর আজকে শেষ দিন। আজকের মধ্যে যদি হাফেজ ২ সহোদর হত্যাকারীদের গ্রেফতার করতে প্রশাসন ব্যর্থ হয়, তাহলে ৩ তারিখ ইসলামী আন্দোলন বাংলাদেশ লাগাতার কর্মসূচি দিতে বাধ্য হবে। ১লা মে শ্রমিক দিবসের সকল শ্রমিকদের অঙ্গীকার করতে হবে যেকোনো ধরনের শ্রমিক হত্যার বিচার অবশ্যই করতে হবে। এতে কোন তালবাহানা বরদাস্ত করা হবে না।

আজ (১ মে) বুধবার ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর পশ্চিম শাখা আয়োজিত মিরপুর-১০ গোল চত্বর আয়োজিত আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ ও র‌্যালীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর পশ্চিম সভাপতি শ্রমিক নেতা কামাল উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশ ও র‌্যালীতে অন্যান্য মধ্যে আরো বক্তব্য রাখেন, মাওলানা নুরুল ইসলাম নাঈম, মাওলানা গোলাম কিবরিয়া, আলহাজ্ব মোহাম্মদ সাইফুল ইসলাম,অ্যাডভোকেট মোস্তফা আল মামুন, আমিরুল হক প্রমুখ।

মাওলানা ফজলে বারী মাসউদ আরো বলেন, ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন হলে মালিক যেমন তার অধিকার ও সুযোগ-সুবিধা পাবে। শ্রমিক ও তার পূর্ণ অধিকার লাভ করবে। শ্রমিকদের রক্ত চোষে, ঠকিয়ে, বেতন-ভাতা না দিয়ে কেউ বেগম পাড়ায় বাড়ি করতে পারবে না।