| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি এবার পোস্টার বিতর্কে জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু


এবার পোস্টার বিতর্কে জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু


রহমত নিউজ     22 December, 2023     11:47 PM    


কিশোরগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির মহাসচিব মজিবুল হক চুন্নুর নির্বাচনী পোস্টার নিয়ে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থী‌দের ম‌ধ্যে শুরু হয়েছে বিতর্ক।

মু‌জিবুল হক চুন্নু ওই আসনের জাতীয় পা‌র্টি ম‌নোনীত প্রার্থী। কিন্তু তার নির্বাচনী পোস্টারে লেখা রয়েছে ‘জাতীয় পার্টি মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত’। এতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে।

আসন্ন জাতীয় নির্বাচনে জাপাকে ওই আসন ছেড়ে দেওয়ায় কে‌ন্দ্রীয় নি‌র্দে‌শে মনোনয়ন প্রত্যাহার করে নেন নৌকার প্রার্থী না‌সিরুল ইসলাম খান আওলাদ। ত‌বে, ওই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন আওয়ামী লীগের তিন নেতা। তারা পোস্টার থে‌কে আওয়ামী লী‌গের নাম বাদ দেয়ার দা‌বি জানান।

এর আগে, সম্প্রতি জাপার মহাসচিব বলেছিলেন, আওয়ামী লীগের সঙ্গে তাদের কোনো সমঝোতা হয়নি। তারা কোনো জোট বা মহাজোটে নেই। জাতীয় পার্টির মার্কা লাঙ্গল, সেই মার্কা নিয়ে আমরা আমাদের নির্বাচন করছি।

কিশোরগঞ্জ-৩ আসনের আওয়মা লীগ নেতারা বলছেন, চুন্নু নিজেই বলেছেন ‘তারা কোনো জোট বা মহাজোটে নেই’। তাহলে এখন পোস্টারে আওয়ামী লীগে লেখা কেন? তাকে আওয়ামী লীগ সমর্থন দেয়নি।