| |
               

মূল পাতা সারাদেশ জেলা বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাই


বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাই


মফস্বল ডেস্ক     19 December, 2023     09:57 AM    


বান্দরবানে ছুরিকাঘাত করে এক পর্যটক দম্পতির কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের ক্যাবল কার পয়েন্টে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা তারাকান্দা পূর্ব পাগলি গ্রামের মৃত নাঈম উদ্দিনের ছেলে তসলিম উদ্দিন (২৫)।

আহত পর্যটকের স্ত্রী রিতু আকতার জানান, ময়মনসিংহ থেকে মোটরসাইকেল নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বান্দরবান আসেন এই দম্পতি। পরে দুপুরে মেঘলা পর্যটন কেন্দ্রে ভ্রমণে যান তারা। সন্ধ্যায় মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে কেবল কার পয়েন্টের একটু ওপরে নির্জন এলাকায় পৌঁছুলে দুই যুবক তাদের গতিরোধ করে তাদের সঙ্গে থাকা সব কিছু দিয়ে দিতে বলে। এসময় তসলিম দিতে অস্বীকার করলে তার পেটে ছুরি মেরে ছিনতাইকারীরা দুটি মোবাইল ফোন ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তাদের আর্তচিৎকারে পার্শ্ববর্তী দোকান থেকে লোকজন এসে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করা হয় এবং আহত তসলিমকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাকিব জামান জানান, আহত এক পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়েছিল। পরে তাকে উন্নত চিকিৎসার প্রয়োজনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম জানান, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং দোষীদের গ্রেপ্তার করতে অভিযান চলমান রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম বান্দরবান বান্দরবান সদর