| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বিএনপি নেতা হাবিব উন নবীর বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি


বিএনপি নেতা হাবিব উন নবীর বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি


রহমত নিউজ ডেস্ক     28 November, 2023     11:44 AM    


রাজধানীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি চালানো হয়েছে। এ সময় সোহেলের একজন আত্মীয়কে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর শান্তিনগরে হাবীবুল্লাহ্‌ বাহার কলেজ সংলগ্ন এলাকায় সোহেলের বাসায় এ তল্লাশি চালানো হয়।

ওই সময় ঘটনাস্থলে ছিলেন সোহেলের ব্যক্তিগত কর্মকর্তা সুমন হোসেন। রাতে তিনি বলেন, সন্ধ্যায় তানভীর আহমেদ নামে সোহেলের একজন আত্মীয় ওই বাসায় আসছিলেন। পথে কয়েকজন ব্যক্তি তাঁকে আটকান। পরে তানভীরকে নিয়েই ১৫–২০ জন ব্যক্তি সোহেলের বাসায় আসেন। ওই ব্যক্তিরা নিজেদের পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তবে তাঁরা সাদা পোশাকে ছিলেন। তাঁদের কাছে ওয়াকিটকিও ছিল না। তাঁরা বাসায় ঢুকে দুটি কক্ষে তল্লাশি চালান। পরে তানভীরকে সঙ্গে করে নিয়ে যান। তানভীরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা তাঁরা জানতে পারেননি। কারা তাঁকে ধরে নিয়ে গেল সে বিষয়েও তাঁরা নিশ্চিত নন।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেলের বাসায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযানে গিয়েছিল। তবে এ বিষয়ে ডিবির কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি। বেশ কয়েকটি মামলার আসামি হাবিব উন নবী খান সোহেল পলাতক আছেন। সর্বশেষ গত ২০ নভেম্বর নাশকতার একটি মামলায় হাবিব উন নবী খান সোহেলকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ঢাকার একটি আদালত।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা