| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দলীয় সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না নেজামে ইসলাম পার্টি


দলীয় সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না নেজামে ইসলাম পার্টি


রহমত নিউজ     24 November, 2023     09:19 PM    


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ বলেছেন, জাতীয় রাজনৈতীক জীবনে নীতি ও আদর্শের এক কঠিন অগ্নি পরীক্ষা চলছে জেল জুলুম হামলা, মামলা এবং বিভিন্ন প্রলোভনের মাধ্যমে রাজনীতিবীদদের চরিত্র নষ্ট করার এক গভীর ষড়যন্ত্র চলছে। গণমানুষের ভোটের অধিকার হরণ করে ক্ষমতার মসনদ ঠিক রাখতে সরকার মরিয়া। এই কঠিন সময়ে নীতি নৈতিকতা বিবর্জিত কিছু আদর্শহীন লোক রাজনীতির নামে বেচাকেনা হচ্ছে। দলীয় সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না নেজামে ইসলাম পার্টি।

আজ (২৪ নভেম্বর) শুক্রবার দলের সভাপতি মাওলানা ছরওয়ার কামাল আজিজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর সঞ্চালনায় অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। সভায় আরো যুক্ত ছিলেন, সংগঠন এর সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, নায়েবে আমীর প্রিন্সিপাল আব্দুর রহমান চৌধুরী, মাওলানা আবদুল খালেক নেজামী, মুফতী মোহাম্মদ আলী, মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার, দলের যুগ্ম মহাসচিব প্রিন্সিপাল মাওলানা মন্জুরুল কাদের চৌধুরী, মুস্তাফিজুর রহমান মাহমুদী,ডাঃ মাওলানা ইলিয়াস খান, সহকারী মহাসচিব হাফেজ আজিজুল হক, সংগঠন সচিব প্রিন্সিপাল মাওলানা আবু তাহের খান, সহকারী অর্থসচিব আনওয়ারুল কবীর, এনামুল হক কুতুবী, রাশেদুল ইসাম, মাওলানা ফরহাদুল আলম, মুফতী দ্বীনে আলম হারুনী, আব্দুল্লাহ আল মাসউদ খান, এরশাদ বিন জালাল, আলহাজ শাকিরুল হক খান, আশরাফুল আলম, মাওলানা ওয়াহিদুজ্জান ফরিদপুরী ও ছাত্রসমাজের সভাপতি এহতেশামুল হক সাখী প্রমূখ।

নেতৃবৃন্দ আরও বলেন, ফ্যাসিবাদ সরকারের পতন ও জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে যুগপৎ ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর। আজ শুক্রবার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মজলিসে শুরার গুরুত্বপূর্ণ এক ভার্চুয়াল কনফারেন্সে সংগঠনের নেতৃবৃন্দ এসব কথা বলেন।

তারা বলেন, ফরমায়েসী এক তরফা তফসিল বাতিল করতে হবে। কারাবন্দি মজলুম আলেম উলামা এবং সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। সকল দলের অংশ গ্রহণের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল ও অংশ গ্রহণ মূলক সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন এর ব্যবস্থা না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।