| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘মানচিত্র থেকে ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রকে মুছে দিতে হবে’


‘মানচিত্র থেকে ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রকে মুছে দিতে হবে’


রহমত নিউজ     11 October, 2023     06:08 PM    


জামিআ ইসলামিয়া বায়তুল ফালাহ’র ভাইস প্রিন্সিপাল মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ৭৫ বছর ধরে ইসরাইলী সন্ত্রাসী বাহিনী  ফিলিস্তিনের মুসলমানদের উপর জুলুম অত্যাচার ও হামলা চালিয়ে যাচ্ছে। মুসলমানদের রক্ত নিয়ে এভাবে হলিখেলা চলবে না। মুসলিম যুবক ও তরুণরা জেগেছে তাদের মাতৃভূমি উদ্ধারে। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে ফিলিতেিনর জনগণের পক্ষে দাাঁড়াতে ও সেনাবাহিনি পাঠিয়ে সহযোগিতা করতে হবে। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে পৃথিবীর মানচিত্র থেকে ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রকে মুছে দিতে হবে।

আজ (১১ অক্টোবর) বুধবার বাদ যোহর মোহাম্মদপুর শহীদ পার্ক মসজিদের সামনে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া মোহাম্মদপুর ঢাকা আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বায়তুল ফালাহ মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ তালহার সভাপতিত্বে এবং মুফতি উমর ফারুক ও মাওলানা আতাউর রহমানের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, জামিআ রাহমানিয়া আজিজীয়ার শিক্ষক মাওলানা মাহবুবুল হক, জামিআ ওহিদিয়ার শিক্ষক মাওলনা আতাউল্লাহ আমীন, প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ জুবায়ের, জামিআ মুহাম্মদিয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ ফয়সাল, আশরাফুল মাদারেসের ভাইস প্রিন্সিপাল ইসমাঈল, আদাবর বায়তুল আমান মাদরাসার মুহতামিম মুফতী আমীম হোসাইন প্রমুখ। সমাবেশে শেষে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাস ষ্টেশন গিয়ে শেষ হয়। 

সরকারকে উদ্দেশ্য করে মাওলানা জালালুদ্দীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেমনিভাবে আপনি শান্তি রক্ষাবাহিনীতে সেনাবাহিনী পাঠিয়েছেন তেমনিভাবে ফিলিস্তিনের জনগণের পক্ষে বাংলাদেশ থেকে সেনাবাহিনী পাঠিয়ে তাদেরকে সহযোগীতা করুন বাংলাদেশের জনগণ আপনার পক্ষে থাকবে। দেশের মানুষ ফিলিস্তিনের মুসরমানদের পক্ষে ভূমিকা রাখতে সেদেশে যেতে চায় আপনি তার ব্যবস্থা করুন। স্বাধীন স্বার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া ফিলিস্তিন সমস্যার কোনো সমাধান হবে না। ফিলিস্তিনকে একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়ে স্থায়ীভাবে সমস্যা সমাধানে ওআইসি, জাতিসংঘসহ মুসলিম বিশ্বের নেতৃবৃন্দকে কার্যকরী প্রদক্ষেপ ও ভূমিকা নিতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা