| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'দখলদার ইসরাইলকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে'


'দখলদার ইসরাইলকে রুখতে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে'


রহমত নিউজ     09 October, 2023     08:13 PM    


ফিলিস্তিনে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলী বাহিনীর বিমান হামলায় শতশত নিরপরাধ মানুষ হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

সোমবার (০৯ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, হানাদার ইসরাইলী বাহিনী ফিলিস্তিনের জনবসতি এলাকায় বর্বরোচিত বিমান হামলা চালিয়ে যেভাবে অগনিত নিরপরাধ মুসলমানদেরকে হত্যা করছে, তা মুসলিমবিশ্ব বরদাশত করতে পারেনা। ইসরাইল সারা বিশ্বের মুসলমানদের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। সন্ত্রাসী ইসরাইলকে রুখতে  মুসলিমবিশ্বকে ঐক্যবব্ধ হতে হবে।

তিনি আরও বলেন, ফিলিস্তিনের জনগন বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছিল। তাই আমরাও তাদের স্বাধীনতা সংগ্রামের প্রতি পূর্ণ সমর্থন জানাচ্ছি। মার্কিন সাম্রাজ্যবাদীদের প্রকাশ্য মদদেই স্বাধীনতাকামী ফিলিস্তিনীদের উপর আগ্রাসন চালাচ্ছে সন্ত্রাসী ইসরাইল।এ অশান্ত পরিস্থিতি বিশ্বকে মহাযুদ্ধের দিকে ঠেলে দিবে।

তিনি সারা বিশ্বের মুসলমানদেরকে ইসরায়েলী পণ্য বর্জন করার আহবান জানান।  তাছাড়া অবিলম্বে  ফিলিস্তিনের উপর নগ্ন হামলা বন্ধ করে শান্তিপূর্ন সমাধানের পথ খোঁজার জন্য জাতিসংঘ ও বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।