| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ইসলামী ছাত্র মজলিসের ঢাকা মহানগরী পুনর্গঠন সম্পন্ন


দক্ষিণ সভাপতি নুর মোহাম্মদ, উত্তর সভাপতি মাহমুদুল হাসান ত্বহা

ইসলামী ছাত্র মজলিসের ঢাকা মহানগরী পুনর্গঠন সম্পন্ন


রহমত নিউজ     02 October, 2023     09:16 AM    


বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ সেশনের জন্য ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি নির্বাচিত হয়েছেন নুর মোহাম্মদ, উত্তরের সভাপতি নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান ত্বহা এবং মহানগরী উত্তরের সেক্রেটারি মনোনীত হয়েছেন মুশফিকুস সালেহীন ও দক্ষিণের সেক্রেটারি মনোনীত হন আম্মার আল ফারাহ।

রবিবার (১ অক্টোবর) বিকালে রাজধানীর বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের সভাপতি বিলাল আহমদ চৌধুরী।

ঢাকা মহানগরী দক্ষিণের নব-নির্বাচিত সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে ও উত্তরের সভাপতি মাহমুদুল হাসান ত্বহার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি বিলাল আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্ন মহাসচিব আব্দুল জলিল। সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী, ঢাকা মহানগরী উত্তরের সদ্য সাবেক সভাপতি মাহমুদুল হাসান রাসেল, গাজীপুর মহানগরের সাবেক সভাপতি শাহ শিহাব উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের সাবেক সেক্রেটারি তৌফিক বিন হারিছ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি এডভোকেট এনায়েত রাব্বী একরাম প্রমুখ।