| |
               

মূল পাতা সারাদেশ জেলা ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২


ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২


মফস্বল ডেস্ক     30 September, 2023     10:57 PM    


ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ দুজন নিহত হয়েছে। মারাত্মক আহত হয়েছে আরো তিন শ্রমিক।  

শনিবার বিকেলে কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এইচএসসি পরীক্ষার্থী শাকিল বিশ্বাস (১৯) ও ট্রাক্টর ড্রাইভার হাসেম আলী (৩৫)।

নিহত শাকিল কোটচাঁদপুর বলুহর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের লিটন বিশ্বাসের ছেলে ও সরকারি কেএমএইচ ডিগ্রী কলেজের শিক্ষার্থী। আর নিহত ড্রাইভার হাসেম কাজিরবেড় ইউনিয়নের শ্যামকুড় কাঠালপাড়া গ্রামের সামছুল আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী জুয়েল হোসেন বলেন, দুপুর ১ টার দিকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা থেকে যাত্রীবাহী নিউ সিজান শাপলা নামে একটি বাস ছেড়ে আসছিল। ওই সময় একই দিক থেকে পানি বোঝাই ভ্যান নিয়ে শিক্ষার্থী শাকিল বিশ্বাস আসছিল। এ সময় বাসটি পেছন থেকে পানি বোঝাই ভ্যানটিকে সাজোরে ধাক্কা দেয়। এতে শিক্ষার্থী শাকিল গুরুতর আহত
হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

যশোরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর ওই শিক্ষার্থীর মৃত্যু হয় বলে নিশ্চিত করেন একই গ্রামের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম।

অপরদিকে মহেশপুর উপজেলার নেপার মোড় থেকে যাত্রী নিয়ে সোনালী লিখন পরিবহন ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা পদ্মপুকুরগামী ইটভাটার ট্রাক্টর চটকাতলা নামকস্থানে পৌঁছালে পরিবহণ ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় ট্রাক্টরের ড্রাইভার হাসেম আলী ঘটনাস্থলেই মারা যায় ও ট্রাক্টরে থাকা ৩জন শ্রমিক মারাত্বক আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আর পরিবহণটি রাস্তার পাশে খাদে উল্টেয়ে গেলেও যাত্রীরা আহত হয়নি। এ তথ্য নিশ্চিত করেন কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আল-মামুন ও মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামীম উদ্দিন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা ঝিনাইদহ কোটচাঁদপুর