| |
               

মূল পাতা সারাদেশ ‘কেউ অংশগ্রহণ না করলে নির্বাচন থেমে থাকবে না’


‘কেউ অংশগ্রহণ না করলে নির্বাচন থেমে থাকবে না’


রহমত নিউজ     28 September, 2023     08:13 PM    


প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে, কেউ অংশগ্রহণ না করলে নির্বাচন থেমে থাকবে না। আসন্ন নির্বাচনে অংশ নিতে বেশিরভাগ দলই প্রস্তুত।

আজ (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার ঢাকার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আগামী দ্বাদশ নির্বাচন উপলক্ষে কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের সাথে মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, বিদেশীদের একটাই চাওয়া তা হচ্ছে, বাংলাদেশে আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন হোক। তাদের চাওয়া এবং সরকারের চাওয়া এক। বর্তমান সরকারও অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর। বিএনপি বলছে, তারা নির্বাচন হতে দেবে না। যুক্তরাষ্ট্র বলছে, যারা নির্বাচন বাধাগ্রস্ত করবে, তাদের বিধিনিষেধ দেবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে শুধু আওয়ামী লীগের কাছে নয়, যারা নিরপেক্ষ মানুষ আছে তাদের কাছেও পৌঁছাতে হবে। এমনকি যারা আওয়ামী লীগকে ভোট দিবে না, তাদের কাছেও যেতে হবে। দেশের উন্নয়নের নানা চিত্র সবার কাছে তুলে ধরে, তাদের বুঝিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলে এবং সব ভোটারদের কাছে যেতে পারলে নৌকার জয় নিশ্চিত। আগামী নির্বাচনে করণীয় সম্পর্কে নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা নবাবগঞ্জ