| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল সিন্ডিকেট চক্রের কাছে দেশের মানুষ জিম্মি : চরমোনাই পীর


ফাইল ছবি : সংগৃহীত

সিন্ডিকেট চক্রের কাছে দেশের মানুষ জিম্মি : চরমোনাই পীর


রহমত নিউজ ডেস্ক     28 September, 2023     07:56 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের জীবন চরম দুর্বিষহ করে তুলেছে। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সিন্ডিকেট চক্রের কাছে জিম্মি দেশের সাধারণ মানুষ। এজন্য সাধারণ মানুষ বর্তমান সরকারকে আরো এক মুহুর্তও সহ্য করতে পারছে না। মানুষের পেঠে ভাত নেই। বাজারে গিয়ে মানুষের করুণ চাহনি, যে কোন বিবেকবান মানুষের হৃদয়কে নাড়া না দিয়ে পারে না।

আজ (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেলে রাজধানীর রামপুরায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। এ সময় দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা শেখ ফজলে বারী মাসউদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চরমোনাই পীর বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা বিপর্যস্ত, দেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দেয়া হয়েছে। জনগণের কথা বলার অধিকার হরণ করা হয়েছে। সকল রাজনৈতিক মতপ্রকাশের অধিকার খর্ব করা হয়েছে। দেশে মানুষের ভোট ও ভাতের অধিকার আজ ভূলুণ্ঠিত। তাই জনগণের পছন্দের নেতৃত্ব প্রতিষ্ঠায় জাতীয় সরকারের অধীনে নির্বাচন প্রয়োজন। একতরফা নির্বাচনের দিকে হাঁটলে দেশের জনগণ রুখে দাড়াবে। এজন্য দেশকে সংঘাতের দিকে ঠেলে না দিয়ে স্বেচ্ছায় পদত্যাগ করুন। জনগণের ভালবাসা থাকলে আপনারাই নির্বাচিত হবেন। এত ভয় কিসের? এত উন্নতি, এত কাজ, তাহলে ভয় কিসের? তাহলে বুঝা যাচ্ছে জনগণের মন জয় করতে পারেনি সরকার।