| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচন হবে না’


‘খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচন হবে না’


রহমত নিউজ     25 September, 2023     10:55 AM    


শেখ হাসিনা ষড়যন্ত্র করে দেশনেত্রী খালেদা জিয়াকে ঘরবন্দি করে রেখেছেন অভিযোগ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, তিনি গুরুতর অসুস্থ হওয়ার পরও তাকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না। ১৮ কোটি মানুষের আস্তার প্রতীক দেশনেত্রীকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিয়ে সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিলেট নগরের রেজিস্টারি মাঠে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সিলেট জেলা সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলার সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও মহানগর সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর সভাপতি নাসিম হোসাইন। সমাবেশ শেষে নগরের রেজিস্টারি মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।

খন্দকার মুক্তাদির বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সমর্থন চান না, তিনি ক্ষমতা টিকিয়ে রাখতে বিদেশিদের হাতে-পায়ে ধরেন। বিশ্বের রাষ্ট্রপ্রধানরা নিজের দেশের স্বার্থ রক্ষায় লবিং করেন, আর আমাদের রাষ্ট্রপ্রধান লবিং করেন ক্ষমতা দখল করে রাখতে। কারণ দেশের পাঁচ শতাংশ জনগণও তাকে সমর্থন করেন না। শেখ হাসিনা দেশের বিচারব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছেন। হাজার হাজার ভুয়া মামলার জননী তিনি। ক্ষমতাকে আঁকড়ে রাখতে জনগণের ট্যাক্সের টাকায় চলা আইনশৃঙ্খলা বাহিনীর চেইন অব কমান্ডকে ভেঙে দেওয়া হয়েছে। দেশের গণতন্ত্রকামী জনগণের নামে হাজার হাজার গায়েবি মামলা দেওয়া হয়েছে। বিরোধী দলকে দমন-নিপীড়ন করতে পুলিশ বাহিনীকে নির্লজ্জভাবে ব্যবহার করা হয়েছে। তারা দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে বিপর্যস্ত করে দিয়েছেন। এভাবে তো একটি দেশ চলতে পারে না। আপনাদের দিন ফুরিয়ে এসেছে, পায়ের নিচে মাটি নেই। তাই শ্রীলঙ্কার মতো দৌড়ানি খেতে না চাইলে এখনই পদত্যাগ করুন, অন্যতায় পরিণাম শুভ হবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট