| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সরকার এখন সেলফি নির্ভর, জনগণ নির্ভর না : গয়েশ্বর


সরকার এখন সেলফি নির্ভর, জনগণ নির্ভর না : গয়েশ্বর


রহমত নিউজ ডেস্ক     16 September, 2023     09:39 AM    


প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কয়েক দিন আগে তিনি আমেরিকার ওপর রাগ করলেন, পারলে যুদ্ধ বাঁধিয়ে দেন। তিনি আমেরিকাকে চ্যালেঞ্জ করলেন ওই ১৮ হাজার মাইল আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে আমেরিকায় যাবেন না। আমেরিকা থেকে কিছু আনবেন না। অথচ জি-২০ সম্মেলনে লাইন ক্রস করে সেলফি তুলেছেন। সেই সেলফি আবার প্রচার করছেন। জো বাইডেনের সঙ্গে একটা সেলফি তোলার পর আওয়ামী লীগের মনের শক্তি বেড়ে গেছে। বুঝা যাচ্ছে এই সরকার এখন সেলফি নির্ভর, জনগণ নির্ভর না। জনগণকে তোয়াক্কা করে না।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে খুলনা নগরীর র‌য়েল চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডেঙ্গু নিয়ে জনসচেতনতা বাড়াতে প্রচারপত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে ও মহানগর সদস্য সচিব শফিকুল ইসলাম তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু। উদ্বোধনী অনুষ্ঠান শেষে নগরীতে ডেঙ্গু নিয়ে জনসচেতনতা বাড়াতে প্রচারপত্র বিতরণ করা হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকারের এডিস মশা মারার মুরোদ নেই কিন্তু মানুষ মারার মুরোদ আছে, মানুষ গুম করার মুরোদ আছে। মানুষের সঙ্গে মিথ্যা কথা বলার মুরোদ আছে। জিনিসপত্রের দাম বেড়েছে। সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে একটা অভাব লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে যারা দিনমজুর তাদের একদিকে হাতে কাজ নেই, অন্যদিকে সংসারে সন্তানদের আহার জোটানো ঠিকভাবে সম্ভব হচ্ছে না। এমন একটা জিনিসের নাম বলতে পারবেন যে জিনিসটার দাম কমেছে? প্রতিদিন দাম বাড়ছে। দেশে এই পর্যন্ত ১৩ বার বিদ্যুতের দাম বেড়েছে। গ্যাসের দাম বেড়েছে। এমন কোনো জিনিস নেই যে দাম বাড়ে না। সরকার ১০ টাকা কেজি চাল খাওয়াবে, ১০ টাকা কেজি ভাতের মারও পাবেন না। এডিস মশার মতো জনগণের রক্ত চুষে খাচ্ছে তারা। এই এডিস থেকে বাঁচতে জনগণকে মাঠে নামতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা