| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বিএনপি বন্ধুত্বের যোগ্য না : শামীম ওসমান


বিএনপি বন্ধুত্বের যোগ্য না : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     13 September, 2023     10:34 AM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি বিএনপিকে বন্ধু বলতে পারি না, কারণ তারা বন্ধুত্বের যোগ্য না। তবে আমি অবশ্যই তাদের সম্মান করি যারা গণতন্ত্রের জন্য লড়ে। তবে ওনারা যদি সত্যিই গণতন্ত্রের জন্য লাড়ই করেন তাহলে ২০১৩, ১৪ ও ১৫ সালে ৩ হাজার ৩৩৬ জনকে আগুনে পুড়িয়ে দেয়া হয়েছিল। আর এর মধ্যে ৫০০ মানুষ আগুনে পুড়ে মারা গেছে। গণতন্ত্রের নামে আমি সাধারণ মানুষকে আগুন দিয়ে জ্বালিয়ে দেবো, এটা কোনো ধরণের গণতন্ত্র?

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে শহরের রাইফেল ক্লাবে আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সমাবেশকে সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম ও জিএম আরমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শামীম ওসমান বলেন, মাত্র ৩০-৩২ বছর বয়সে এসে বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের হাল ধরেছেন। বয়সটাতো আমার ছেলের থেকেও কম। যার পুরো পরিবারটাকে মেরে ফেলা হলো একটি ঘরে। তিনি শুধু বলছিলেন আমাকে একটু ধানমন্ডি-৩২ নম্বর এর ঘরে ঢুকতে দাও। ওই ভবনে জিয়াউর রহমান ওনাকে ঢুকতে দেয় নাই। উনি আত্মচিৎকার করেছিলেন ২ রাকাত নফল নামাজ পড়ার জন্য। তাকে সেটা পড়তে দেওয়া হয় নাই। শেখ হাসিনার কাছে মূল বিষয় ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা। আমরা বঙ্গবন্ধুর হত্যার পরিবর্তে হত্যা চেয়েছিলাম। নেত্রী বলেছিলেন না, আমি প্রতিশোধ নিতে আসিনি। আমি আমার বাবার স্বপ্ন পূরণ করতে এসেছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর