| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সরকারের পদত্যাগ ছাড়া বিকল্প কোন পথ নেই : ইউনুছ আহমাদ


সরকারের পদত্যাগ ছাড়া বিকল্প কোন পথ নেই : ইউনুছ আহমাদ


রহমত নিউজ ডেস্ক     08 September, 2023     04:25 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, জনমতের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শণ করে সরকার পুনরায় ক্ষমতায় যেতে নিজেদের অধীনে নির্বাচন দিতে চায়। সরকারের একগুয়েমীর কারণে দেশ অনিবার্য সংঘাতের দিকে এগিয়ে যাচ্ছে। সংঘাত এড়াতে সরকারকে দ্রুত পদত্যাগের ঘোষণা দিতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান ক্ষমতাসীনদের অধীনে হতে দেবে না দেশের জনগণ। সরকার সসম্মানে পদত্যাগ না করলে পদত্যাগে জনগণ বাধ্য করবে।

আজ (৮ সেপ্টম্বর) শুক্রবার সকাল ১০টায় নগরীর গেন্ডারিয়ার জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে  ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া থানা আয়োজিত থানা তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের থানা সভাপতি  হাজী মো. জয়নাল আবদীনের সভাপতিত্বে ও  সেক্রেটারী মাওলানা শহিদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, দক্ষিণ সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক অধ্যাপক ফজলুল হক মৃধ  প্রমুখ।

ইউনুছ আহমাদ বলেন, বিগত ১৫ বছরে আওয়ামী লীগ দেশকে নরকে পরিণত করেছে। কোথাও শান্তি নেই, নিরাপত্তা নেই। গুম-খুনের আতঙ্কে মানুষ উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে প্রধানমন্ত্রীর ডিম ফর্মুলা দেশব্যাপী হাস্যরসের সৃষ্টি করেছে। সরকারের মন্ত্রী-এমপিরা আজ সরাসরি সিন্ডিকেটের সাথে জড়িত। এসব সিন্ডিকেটের কাছে সাধারণ মেহনতি মানুষ আজ অসহায়। মেহনতি, কর্মজীবী, শ্রমজীবী, আলেম-ওলামা, আইনজীবী, বুদ্ধিজীবী, পেশাজীবি সংগঠনসহ সকল শ্রেণিপেশার মানুষকে আওয়ামী স্বৈরাচার ও ফ্যাসিবাদের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

প্রধান বক্তার বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সরকার দুর্নীতি করে দেশকে দেউলিয়া করে ফেলেছে। যে কোন সময় দেশ ভয়াবহ সঙ্কটে নিপতিত হবে। নিশিরাতের সরকার ক্ষমতার স্বাদ ভুলতে পারছে না। এজন্য প্রয়োজনে লাশের উপর দিয়ে হলেও পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে। তিনি বলেন, ক্ষমতা ছেড়ে দিয়ে জাতীয় সরকারের অধীনে নির্ভাচন দিতে হবে। এর বিকল্প দেশবাসী মানবে না।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ