| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘কোনো রাজনৈতিক শক্তি আ’লীগকে ধ্বংস করতে পারবে না’


‘কোনো রাজনৈতিক শক্তি আ’লীগকে ধ্বংস করতে পারবে না’


রহমত নিউজ     06 September, 2023     10:00 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বলেছেন, সারা পৃথিবীতে যেভাবে সংবিধান অনুযায়ী নির্বাচন হয় সেভাবেই বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু হবে। দেশের কোনো রাজনৈতিক শক্তি আওয়ামী লীগকে ধ্বংস করতে পারবে না।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন আকুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, প্রচার সম্পাদক নিয়াজ জামান সজিব, ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, যুগ্ম-আহ্বায়ক শাহ সুলতান খান রাহাত, উপজেলার আহ্বায়ক শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, জেলা যুবলীগের সদস্য দাউদুজ্জামান দাউদ, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ প্রমুখ।

বিএনপিকে উদ্দেশ করে আব্দুর রহমান বলেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতায় আসার কোনো পথ নেই। ষড়যন্ত্রের নীলনকশা না করে আপনারা নির্বাচনে আসুন। এলিভেটেড এক্সপ্রেস, পদ্মা সেতুসহ বাংলাদেশের সব পর্যায়ে শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। বিএনপি-জামায়াত বিভিন্ন সময়ে বিভিন্ন দফা দিয়ে রফায় পরিণত হয়েছে। এদেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে মেনে নেবে না। বাংলাদেশের মানুষের আশ্রয় ও নিরাপত্তা একমাত্র শেখ হাসিনা সরকারই দিতে পারে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর বোয়ালমারী