| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ক্ষমতাসীন সরকার গণতন্ত্রের গলা চেপে ধরেছে : পার্থ


ক্ষমতাসীন সরকার গণতন্ত্রের গলা চেপে ধরেছে : পার্থ


রহমত নিউজ ডেস্ক     19 August, 2023     09:20 AM    


বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ বলেছেন, আমরা নির্ভরযোগ্য সরকারের অধীনে নির্ভরযোগ্য নির্বাচন চাই। এ সরকার দুইবার ভোট চুরির মাধ্যমে মানুষের বুকের উপর চেপে বসেছে। গণতন্ত্রের গলা চেপে ধরেছে ক্ষমতাসীন সরকার।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে রাজধানীর ফকিরাপুলে দলীয় কার্যালয়ের সামনে ‘গ্রহণযোগ্য সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনে’র দাবিতের মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশ তিনি এসব কথা বলেন।  মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে ফকিরাপুল মোড় হয়ে দৈনিক বাংলা মোড় ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব আব্দুল মতিন সউদ, প্রেসিডিয়াম সদস্য সালাউদ্দিন মতিন প্রকাশ, ইমন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ফারহান আহমেদ, কেন্দ্রীয় নেতা শওকত হোসেন সুমন, কামরুল ইসলাম প্রমুখ।

মিছিল পূর্ব সমাবেশে পার্থ বলেন, আমরা পরিষ্কার করে বলে দিতে চাই, আমেরিকার স্যাংশনে সরকার এখন টেনশনে। আগামীতে এই ধরনের নির্বাচন হবে না। বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে একাত্মতা প্রকাশ করে এদিনের কর্মসূচি পালন করা হয়েছে।আমরা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঘোষণা দিয়েছিলাম গণতন্ত্র পুনরুদ্ধারে বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তির কেন্দ্রবিন্দু বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যেকোনো কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছি। তারই ধারাবাহিকতায় আমরা এই মিছিল করেছি। আগামীতেও আমাদের দলীয় কর্মসূচির পাশাপাশি বিভিন্ন সময় জাতীয় কর্মসূচিতে বিএনপির পাশে থাকব।আজকে এস আলম লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। কিন্তু কষ্ট লাগে ২৫ হাজার টাকার জন্য একজন কৃষককে জেলে যেতে হয়। জাতীয়তাবাদের কেন্দ্রবিন্দু খালেদা জিয়াকে মাত্র দুই কোটি টাকার জন্য জেলখানায় থাকতে হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীকে ৩৫ লাখ টাকার মিথ্যা মামলা দিয়ে হেনস্তা করা হয়। এই সময় বেশিদিন থাকবে না।