| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘সরকারকে মানুষ হত্যার ঘৃণ্য রাজনীতি পরিহার করার আহ্বান’


‘সরকারকে মানুষ হত্যার ঘৃণ্য রাজনীতি পরিহার করার আহ্বান’


রহমত নিউজ ডেস্ক     01 August, 2023     08:33 PM    


সরকারকে মানুষ হত্যার ঘৃণ্য রাজনীতি পরিহার করার আহ্বান জানিয়ে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্মমহাসচিব ও মুখপাত্র মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেছেন, দেশকে আপনারা ধ্বংসের কিনারায় নিয়ে এসেছেন। এখান থেকে দেশ ও জাতিকে ঘুরে দাঁড়াতে হলে আপনাদের এই দীর্ঘমেয়াদী দুঃশাসন ও জুলুমতন্ত্রের অবসান জরুরি হয়ে পড়েছে। তাই দেশপ্রেমিক জনতার দাবি মেনে শান্তিপূর্ণভাবে পদত্যাগ করে জাতিকে সংঘাত থেকে রক্ষা করুন। অন্যথায়, আপনাদের কোনো রেহাই হবে না।  

মঙ্গলবার (১ আগস্ট)  পার্টির প্রচার সচিব আবদুল্লাহ আল মাসুদ খান স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে মাওলানা ইসলামাবাদী বলেন, সরকারের প্রতি আমাদের জিজ্ঞাসা হলো, আপনাদের মানুষ হত্যার রাজনীতিতে আর কত প্রাণ যাবে? আর কত প্রাণ গেলে আপনাদের রক্তক্ষুধা মিটবে? ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে আপনাদের হঠকারী শান্তি সমাবেশে একজন কোরআনের হাফেজকে শহিদ হতে হলো। আপনারা যদি মনে করেন, ভীতি ও ত্রাস সৃষ্টি করে আজীবন দেশের জনগণকে জিম্মি করে ক্ষমতা দখল করে থাকতে পারবেন, তাহলে আপনারা ভুলের মধ্যে রয়েছেন। ক্ষমতা চিরস্থায়ী নয়। ক্ষমতা হারালে আপনাদেরকে এসব জুলুম ও খুনের জবাব দিতে হবে। এই বাংলার মাটিতে আপনাদের প্রতিটি মানবাধিকার লঙ্ঘনের বিচার হবে, ইনশাআল্লাহ। 

গুলিস্তানে ক্ষমতাসীনদের শান্তি সমাবেশে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে পড়ে এক নিরীহ পথচারী মাদরাসা ছাত্র নিহত হয়। এর প্রতিবাদ ও বিচার দাবি করে মাওলানা ইসলামাবাদী বলেন, আমরা নিহত মাদরাসা ছাত্রসহ প্রতিটি হত্যার বিচার চাই। প্রতিটি মজলুমের ন্যায়বিচার প্রাপ্তি নিশ্চিত করা চাই। কিন্তু খুনির কাছে খুনের বিচার হয়না। আলেম-ওলামা ও বিরোধীদের ওপর জেল-জুলুম-নির্যাতন করতে করতে আপনাদের পাপের খতিয়ান এতই ভারী হয়েছে যে, বাংলার আকাশ-বাতাসও আজ আপনাদের বিরুদ্ধে আল্লাহর দরবারে ফরিয়াদ করছে। মজলুমের আর্তচিৎকার ও অভিশাপে আপনাদের মসনদে ঘুণ ধরে গেছে। আপনাদের জুলুমের মাত্রা এত বেশি হয়েছে যে, পুরো জাতিকে আপনারা জিম্মি করে অসহায় করে রেখেছেন। আজ গোটা জাতি আপনাদের পতন দেখতে আল্লাহর আরশের দিকে তাকিয়ে আছে। আমরা শুধুমাত্র আল্লাহর ফায়সালার অপেক্ষায় আছি। আল্লাহর গজবে আপনাদের মসনদ মুহূর্তেই ধ্বসে পড়বে, ইনশাআল্লাহ।