| |
               

মূল পাতা সারাদেশ জেলা নির্বাচন এলেই বিএনপি নানান ষড়যন্ত্রে লিপ্ত থাকে : চুমকি


নির্বাচন এলেই বিএনপি নানান ষড়যন্ত্রে লিপ্ত থাকে : চুমকি


রহমত নিউজ ডেস্ক     19 July, 2023     10:49 AM    


মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি বলেছেন, নির্বাচন এলেই বিএনপি নানান ষড়যন্ত্রে লিপ্ত থাকে। বিএনপি মিথ্যা বলে নানাভাবে অর্থ আনে। কোথা থেকে এ অর্থ আনে আল্লাহ ভালো জানেন। দার দীর্ঘদিন ক্ষমতায় নেই, কিন্তু টাকার ছড়াছড়ি তো কম না।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে টাঙ্গাইল প্রেস ক্লাবে জেলা মহিলা আওয়ামী লীগের কর্মীসভায় তিনি এসব কথা বলেন। টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছিতের সভাপতিত্বে কর্মীসভায় উপস্থিত ছিলেন- সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য খান আহমেদ শুভ, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা, সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাভলী, সংসদ সদস্য অপরাজিতা হক, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী আক্তার রুনু।

চুমকি বলেন, বছরের পর বছর লন্ডনে বসে আছেন তারেক জিয়া। আমরা বেড়াতে গেলে সাত দিনের টাকাই থাকে না। কিন্তু তারা এ দেশের টাকা আত্মসাৎ করে বছরের পর বছর বিদেশে বসে থাকে। জননেত্রী শেখ হাসিনা যখন দেশের বাইরে গিয়েছিলেন তখন তাকে দেশে ঢুকতে দেওয়া হয়নি। অনেক ষড়যন্ত্র হয়েছে। তখন প্রধানমন্ত্রী বলছিলেন যত মামলা দেন, হামলা করেন, জেলখানায় দেন আমি বাংলার মাটিতে ফিরে আসবোই। শেখ হাসিনা এ দেশের রাজাকার আল বদরদের বিচার করেছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার করেছেন। তিনি মানবতার নেত্রী হিসেবে সারাবিশ্বে পরিচিত। আমরা তার সৈনিক। সব সময় তার পাশে আছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল টাঙ্গাইল সদর