| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আ’লীগ হিরো আলমের জনপ্রিয়তাকেও ভয় পায় : শাহজাহান ওমর


আ’লীগ হিরো আলমের জনপ্রিয়তাকেও ভয় পায় : শাহজাহান ওমর


রহমত নিউজ ডেস্ক     19 July, 2023     09:54 AM    


বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও ব্যারিস্টার এম. শাহজাহান ওমর (বীর উত্তম) বলেছেন, ঢাকা-১৭ আসনে বিরোধীদলবিহীন নির্বাচনে ইউটিউবার হিরো আলমের সঙ্গে নির্বাচনে হেরে যাচ্ছে দেখে ভোট চলাকালীন তার ওপর নগ্নভাবে হামলা করেছে আওয়ামী লীগ। তারা বিএনপি তো বটেই হিরো আলমের জনপ্রিয়তাকেও ভয় পায়। এখন আওয়ামী লীগের থেকে হিরো আলমের জনপ্রিয়তা বেশি। গতকালের প্রহসনের নির্বাচনে প্রমাণিত হয়েছে কোনোদিনও আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এখন সারা বিশ্বের সকল গণতন্ত্রকামী রাষ্ট্র বাংলাদেশের মুক্তিকামী মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। দেশের মজলুম জনতার বিজয় সুনিশ্চিত। এই সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়া ছাড়া দেশকে সংকট মুক্ত করা সম্ভব নয়। তাই এখন আর মৌলিক দাবি দাওয়া নিয়ে আন্দোলন নয়, এখন দাবি আমাদের একটাই। অভিলম্বে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। 

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে এক দফা দাবিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। পদযাত্রা কর্মসূচিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্য উপস্থিত ছিলেন-আশিক উদ্দিন আশুক, মিফতা সিদ্দিকী, হাজী শাহাব উদ্দিন আহমদ, ফখরুল ইসলাম ফারুক, একেএম তারেক কালাম, ইকবাল বাহার চৌধুরী, শহিদ আহমদ (চেয়ারম্যান), হাসান আহমদ পাটোয়ারী রিপন, সিদ্দিকুর রহমান পাপলু, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক, আবু তাহের, সৈয়দ সাফেক মাহবুব প্রমুখসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট