| |
               

মূল পাতা সারাদেশ জেলা নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করে না : তোফায়েল আহমেদ


নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করে না : তোফায়েল আহমেদ


রহমত নিউজ ডেস্ক     18 July, 2023     08:31 PM    


বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করে না, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করবে। আগামী জাতীয় নির্বাচনে বিদেশিদের কিছু করণীয় নেই। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। এই দেশ বিদেশিদের কথায় চলে না। 

মঙ্গলবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১ টায় শহরের বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: দোস্ত মাহমুদের সভাপতিত্বে শোভাযাত্রায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা পৌর মেয়র মো: মানিরুজ্জামান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

এর আগে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা খন্ড খন্ড মিছিল সহকারে সমবেত হয় বাংলা স্কুল মাঠে। পরে প্রায় ২৫ হাজার মানুষের অংশগ্রহণে স্থানীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ’র নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ভোলা ভোলা সদর