| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি ইসলামী মূল্যবোধের রাষ্ট্র প্রতিষ্ঠায় জাতীয় পার্টিকে ক্ষমতায় আনাতে হবে : বাবলা


ইসলামী মূল্যবোধের রাষ্ট্র প্রতিষ্ঠায় জাতীয় পার্টিকে ক্ষমতায় আনাতে হবে : বাবলা


রহমত নিউজ ডেস্ক     16 July, 2023     08:10 AM    


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী ছিলেন না। তাই প্রতিহিংসার রাজনীতিমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা ও মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক ও ইসলামী মূল্যবোধের বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় আনাতে হবে।

শনিবার (১৫ জুলাই) জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে নিজ নির্বাচনি এলাকা শ্যামপুরে ৪৭ নম্বর ওয়ার্ডের ডিআইটি পুকুর পাড়ে আয়োজিত এক স্মরণ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে, কদমতলী থানার ৫৮ নম্বর ওয়ার্ডে কদমতলী শিল্পাঞ্চলের ৮ নম্বর সড়কে আরও একটি স্মরণ সমাবেশের আয়োজন করে কদমতলী থানা জাতীয় পার্টি। ওই সমাবেশেও বক্তব্য রাখেন সৈয়দ আবু হোসেন বাবলা। সমাবেশ শেষে দুই স্থানে প্রায় তিন হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেন  বাবলা।

বাবলা বলেন, আওয়ামী লীগ চায় ক্ষমতায় থাকতে। আর বিএনপি চায় যেকোনো মূল্যে ক্ষমতায় যেতে। আওয়ামী লীগ নেতারা বলছেন, ক্ষমতায় যেতে না পারলে আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মীর প্রাণ যাবে। আর বিএনপির ধারণা, ক্ষমতায় যেতে না পারলে তাদের দলটি দেশের রাজনীতি থেকে হারিয়ে যাবে। তবে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীরা নিরাপদে রাজনীতি করতে পারবেন। কারণ, দেশের সাধারণ মানুষ যেমন জাতীয় পার্টির কাছে নিরাপদ, তেমনি আওয়ামী লীগ, বিএনপিসহ দেশের সব রাজনৈতিক দল জাতীয় পার্টির কাছে নিরাপদ।