| |
               

মূল পাতা সারাদেশ দেশ ও দেশের বাইরে ষড়যন্ত্র চলছে : পানিসম্পদ উপমন্ত্রী


দেশ ও দেশের বাইরে ষড়যন্ত্র চলছে : পানিসম্পদ উপমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     12 July, 2023     11:35 AM    


পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, দেশ যখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে তখন দেশ ও দেশের বাইরে ষড়যন্ত্র চলছে। অপশক্তিকে আমাদের ঐক্যবদ্ধভাবে রুখতে হবে। সাম্প্রদায়িক রাজনীতি যারা করে, তাদের আগামী নির্বাচনের মধ্য দিয়ে এদেশের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে।

মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় সংসদ ভবনে তার অফিসে ঢাকাস্থ নড়িয়া পেশাজীবী পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায়বক্তব্য দেন শামসুর রহমান, ফারুক হোসেন, আবদুল্লাহ হারুন পাশা, বিএম মনির হোসেন, নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, সংগঠনের নেতা নূরে হেলাল, ফজলুল হক, হাবিবুর রহমান, ইউসুফ হোসেন, মহসিন বেপারি প্রমুখ।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাক, দেশের মানুষ উন্নত জীবন পাক, বিশ্ব দরবারে মাথা উঁচু করে মর্যাদার আসনে আসীন হোক- এটা অনেকের সহ্য হয় না। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে। যারা ষড়যন্ত্র করে উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার চেষ্টা করছে, তাদের রুখে দিতে হবে। অর্থনীতির সূচক, শিক্ষা ও স্বাস্থ্যসহ অন্যান্য সব সূচকে প্রতিবেশীসহ অনেক দেশের চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘসময় ধরে ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ করতে সব ধরনের পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছেন তার সেই স্বপ্ন পূরণ হবেই। এজন্য জনপ্রতিনিধি, প্রকৌশলী, কৃষক, শ্রমিক, দিনমজুর সবাই একসঙ্গে কাজ করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া