| |
               

মূল পাতা সারাদেশ এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই : খাদ্যমন্ত্রী


এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই : খাদ্যমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     12 July, 2023     11:31 AM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই। আদালতের নির্দেশেই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার অবসান হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করবে। 

মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নিয়ামতপুর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ারুজ্জামান সাগরের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল,যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমুখ।  এর আগে অতিথিদের নিয়ে বেলুন ও ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদদাদ খান পিটু।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন ঘরে ঘরে বিদ্যুৎ দেবেন, তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাদের সম্মানী ভাতা বাড়িয়েছেন। গৃহহীন মানুষের ঘর তৈরি করে দিয়েছেন। বয়স্ক ও বিধবাদের ভাতা দিচ্ছেন। এমন কোনো খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছায়নি। দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। কৃষকের জন্য সরকার ভর্তুকি মূল্যে সার দিচ্ছে। বিনামূল্যে বীজ ও কৃষি উপকরণ দিচ্ছে। প্রধানমন্ত্রীর আহ্বানে কৃষকরা তাদের উৎপাদন বাড়িয়ে দিয়েছেন। তাই দেশে আর দুর্ভিক্ষ হওয়ার সম্ভাবনা নেই। ২০০৮ সালের সঙ্গে ২০২৩ সালের আর্থ-সামাজিক অবস্থা তুলনা করলে বলতে হবে এখন মানুষ হাজার গুণ ভালো আছে। শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে আছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নিয়ামতপুর