| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মিরপুরে ‘ধাক্কা পার্টি’র ৪ সদস্য গ্রেপ্তার


মিরপুরে ‘ধাক্কা পার্টি’র ৪ সদস্য গ্রেপ্তার


রহমত নিউজ     03 July, 2023     09:40 AM    


রাজধানীতে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২ জুলাই) সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে মিরপুর মডেল থানার ১০ নম্বর গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা নারীদের ধাক্কা দিয়ে বিশেষ কায়দায় ছিনতাই করে বলে তারা 'ধাক্কা পার্টি' নামে পরিচিত।

গ্রেপ্তার চারজন হলেন মো. রাসেল (২২), মো. আমান (২৪), মো. উজ্জল (২৩) এবং মো. রনি (১৯)। গ্রেপ্তার ছিনতাইকারীরা রাজধানীর চিহ্নিত ছিনতাইকারী। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, গ্রেপ্তারকৃতরা রাজধানীর চিহ্নিত ছিনতাইকারী। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা সাধারণত মেয়েদের কাছ থেকেই ছিনতাই করে। তারা বিভিন্ন জনবহুল স্থানে অবস্থান করে। বিশেষ করে মার্কেট ও শপিং মলের সামনে অবস্থান করে। এরপর কোনো নারীকে দেখলেই গ্রুপের দুজন গিয়ে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। এরপর ওই মহিলার সাথে কথাকাটাকাটির একপর্যায়ে গ্রুপের বাকিরা ওই নারীর ব্যাগ, মোবাইল নিয়ে পালিয়ে যায়। আজও তারা একই কায়দায় মোবাইল নিয়ে পালিয়ে যাচ্ছিল। কিন্তু ঘটনাস্থল থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা