| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী সড়ক দুর্ঘটনায় আহত এমপি আবু হোসেন বাবলা


সড়ক দুর্ঘটনায় আহত এমপি আবু হোসেন বাবলা


রহমত নিউজ ডেস্ক     30 June, 2023     11:03 PM    


সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা -৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

শুক্রবার (৩০ জুন)  নিজ নির্বাচনী এলাকা ঢাকার কদমতলী থেকে জুম্মার নামাজ শেষে গুলশানে নিজ বাসভবনে ফেরার পথে শ্যামপুরের পোস্তগোলায় বিকেল ৩ টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত হন। 

নিজ নির্বাচনী এলাকা কদমতলী থেকে জুম্মার নামাজ আদায় ও এলাকাবাসীর মাঝে কুরবানির মাংস বিতরণ করে গুলশানে নিজ বাসভবনে ফিরছিলেন বাবলা। পথে শ্যামপুরের পোস্তগোলায় উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। এতে গাড়িতে বসে থাকা বাবলার ডান হাত ও ঘাড়ে মারাত্মক আঘাত পান। তাৎক্ষণিকভাবে তার গাড়ি বহরে থাকা দলীয় নেতাকর্মীরা বাবলাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে যান। বাবলাকে হাসপাতালে দেখতে ছুটে যান ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ দলীয় এমপি কাজী মনিরুল ইসলাম মনুসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

পুলিশ জানায়, এমপি বাবলার গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া পিকআপের চালক ও চালকের সহকারী (হেলপার)কে সিরাজদিখান থেকে আটক করা হয়েছে। উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গাড়িতে থাকা সৈয়দ আবু হোসেন বাবলা আঘাত পান। তাৎক্ষণিকভাবে দলীয় নেতাকর্মীরা বাবলাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে যায়। 

বলার প্রেস আ্যান্ড পলিটিকাল সচিব সুজন দে জানান, প্রাথমিক চিকিৎসা শেষে এম পি সাহেবকে সাত দিনের সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ দিকে বাবলার গাড়িকে ধাক্কা দেওয়া গাড়ির চালক ও চালকের সহকারীকে সিরাজদিখান থেকে আটক করেছে শ্যামপুর থানা পুলিশ। তারা দুজনে মদ্যপান অবস্থায় ছিল। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ার প্রস্তুতি চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা